Saturday , 5 October 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
আশুলিয়ায় সংঘর্ষে শ্রমিক নিহত, গুলিবিদ্ধ ৫
--সংগৃহীত ছবি

আশুলিয়ায় সংঘর্ষে শ্রমিক নিহত, গুলিবিদ্ধ ৫

অনলাইন ডেস্কঃ
ঢাকার আশুলিয়ায় বিক্ষুব্ধ শ্রমিকদের সঙ্গে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর ব্যাপক সংঘর্ষ হয়েছে। এ সময় গুলিবিদ্ধ হয়ে ১ জন শ্রমিক নিহত হয়েছেন এবং আরো ৫ জন শ্রমিক গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন রয়েছেন। সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ৩০ জন শ্রমিক। পরে বিক্ষুব্ধ শ্রমিকরা আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর অন্তত ৫টি গাড়ি ভাঙচুর করেছেন।
গুলিবিদ্ধ ৫ শ্রমিকরে মধ্যে দুজনের নাম জানা গেছে।
তারা হলেন ন্যাচারাল ডেনিমসের শ্রমিক হাবীব ও ন্যাচারাল ইন্ডিগো কারখানার নাজমুল হাসান। তাদের পিএমকে হাসপাতাল ও এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া আহত শ্রমিকদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।গুলিবিদ্ধ দুজন শ্রমিক জানান, সকালে মণ্ডল গ্রুপের শ্রমিক প্রতিনিধিদের সঙ্গে মালিকপক্ষ ও আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর ত্রিপক্ষীয় মিটিং শুরু হয়।
এ সময় গুলিবিদ্ধ হয়ে ৫ জন শ্রমিক গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয় পিএমকে হাসপাতাল ও সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে গুলিবিদ্ধ কাউসার হোসাইন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।এনাম মেডিক্যালের ডিউটি ম্যানেজার ইউসুফ আলী বলেন, ‘আজ সোমবার দুপুরের দিকে গুলিবিদ্ধ অবস্থায় ৩ জন শ্রমিককে হাসপাতালে ভর্তি করে। এর মধ্যে কাউসার চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অন্য দুজনের চিকিৎসা চলমান রয়েছে।’শিল্প পুলিশ-১-এর পুলিশ সুপার সারোয়ার আলমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

About Syed Enamul Huq

Leave a Reply