Friday , 18 October 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
জাতীয় পার্টির শক্তি দেখে কী ভাবছে আ. লীগ, জানালেন রনি
--সংগৃহীত ছবি

জাতীয় পার্টির শক্তি দেখে কী ভাবছে আ. লীগ, জানালেন রনি

অনলাইন ডেস্কঃ
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ ও সারজিস আলমকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণা করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও রংপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র মোস্তাফিজার রহমান। গত সোমবার রাতে রংপুর নগরের সেন্ট্রাল রোডে জাতীয় পার্টির কার্যালয়ে এক সভায় মোস্তাফিজার রহমান এ ঘোষণা দেন। জেলা ও মহানগর জাতীয় পার্টির এই যৌথ সভায় জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের প্রধান অতিথি ছিলেন।রংপুরে জাতীয় পার্টির নেতাদের এমন ঘোষণাকে সাংগঠনিক শক্তির বহিঃপ্রকাশ বলে মনে করছেন সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি।

বুধবার (১৬ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে দেওয়া এক পোস্টে আলোচিত সাবেক এ সংসদ সদস্য লিখেছেন, ‘রংপুরে জাতীয় পার্টির শক্তিমত্তা এবং সেখানকার নেতাদের সাহস দেখার পর আওয়ামী লীগের লোকেরা ভাবছেন, তারা কি কচুগাছের সঙ্গে গলায় দঁড়ি দেবেন নাকি কচুর লতির সঙ্গে।’

তিনি আরো লিখেছেন, ‘আওয়ামী লীগের প্রধান দোসর এবং আওয়ামী জমানার সবচেয়ে বড় সুবিধাভোগী হওয়ার পরও জাতীয় পার্টির জি এম কাদেরের অনুসারীদের মনে এখনো কেউ ভয় ঢুকাতে পারেননি! উল্টো রংপুরে গণঅভ্যুত্থানের নায়কদের অকথ্য ভাষায় গালাগাল এবং তাদের যেভাবে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে, তা যদি শেষ পর্যন্ত বহাল থাকে, তবে আগামীতে জাতীয় পার্টির একটি পশমও কেউ স্পর্শ করতে পারবে না। উল্টো, দাদাদের নির্দেশে জি এম কাদেরের সঙ্গে নাকে খত দিয়ে সমঝোতা করতে হবে।

About Syed Enamul Huq