Friday , 18 October 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
জোরপূর্বক কাঁচাবাজার দখলের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন
--প্রেরিত ছবি

জোরপূর্বক কাঁচাবাজার দখলের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপ দখল ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের সভাপতি মো. আব্দুস সোবহান।
সোমবার (৭ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকার গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের প্রধান কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য পেশ করেন গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের সভাপতি মো. আব্দুস সোবাহান।
এসময় গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের সভাপতি মো. আব্দুস সোবাহান বলেন, অসহায় দরিদ্র ও গার্মেন্টস শ্রমিকদের কথা বিবেচনা করে অন্ধকার জায়গায় ২০০৫ সালে ১০-১৫ ফুট নিচু ভূমিতে মাটি ফেলে হক মার্কেট নামে একটি প্রতিষ্ঠান করেছি, বাজার করার জন্য জমির মালিক নুরুল সাহেবের কাছ থেকে স্টাম্প করে জায়গা নিয়েছি; তারপরও তার গুন্ডাবাহিনী দিয়ে বিভিন্ন সময় আমাদের বাজারে হামলা চালিয়েছে, দখল করার পায়তারা করছে, ৫ আগষ্ট ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানে আ’লীগ সরকার পতন হওয়ার পর নুরুল হকের নিজস্ব গুন্ডা বাহিনী দিয়ে কয়েক দফায় আমাদের অফিসে হামলা চালিয়ে অফিসের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করেছে, আলমারির ভিতরে বাজার চুক্তির কাগজ সহ প্রয়োজনীয় কাগজপত্র সেগুলো নিয়ে গেছে, সেখানে ৭ লক্ষ ৮৬ হাজার টাকা ছিলো সেগুলো নিয়ে গেছে। এবিষয়ে গাজীপুর আদালতে মামলা করেছি।
সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, বৈধ চুক্তিপত্রের মাধ্যমে দীর্ঘ কয়েক বছর যাবৎ সততা ও নিষ্ঠার সাথে গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপ পরিচালনা করে আসছি। বাজারটির ব্যবসা- বাণিজ্য ধ্বংস করতে একটি মহল সন্ত্রাসী কার্যক্রম ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে।
সংবাদ সম্মেলনে কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের সভাপতি মো. আব্দুস সোবহান আরও জানান, আইনানুগ নিয়ম ও দালিলিক সকল প্রক্রিয়া সম্পন্ন করে বাজারটিতে ব্যবসায়িক কার্যক্রম পরিচালিত হচ্ছে। ষড়যন্ত্রকারী ও সন্ত্রাসী একটি গোষ্ঠী, বাজার ও বাজারের ব্যবসায়ীদের উচ্ছেদে মিথ্যা মামলাসহ বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে আসছে।

About Syed Enamul Huq

Leave a Reply