Saturday , 28 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মৌলভীবাজারে তালামীযের পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) পালিত

মৌলভীবাজারে তালামীযের পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) পালিত

মৌলভীবাজার

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া মৌলভীবাজার জেলার উদ্যোগে পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৮ সেপ্টেম্বর) শহরের এম.সাইফুর রহমান অডিটোরিয়ামে সকাল থেকে ‘মুবারক র‌্যালি ও আলোচনা সভায় অংশগ্রহণের জন্য জেলার প্রত্যন্ত অঞ্চল থেকে সর্বস্তরের ছাত্র-জনতা জমায়েত হন। সকাল ১০টা থেকে প্রিয়নবী (সা.) এর জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। দুপুরে অনুষ্ঠিত র‌্যালিতে প্রিয়নবীর শানে রচিত কালজয়ী নানা কবিতার শ্লোক অঙ্কিত রঙবেরঙের ফেস্টুন ও প্লেকার্ড হাতে নিয়ে আশিকে রাসূল ছাত্র-জনতা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া মৌলভীবাজার জেলা শাখার সভাপতি আলী রাব্বি রতন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. নাসির খান এর সঞ্চালনায় র‌্যালিপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র যুগ্ম মহাসচিব, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সহকারী অধ্যাপক মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী। প্রধান বক্তার বক্তব্য রাখেন, কেন্দ্রীয় তালামীযের প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমাদ উদ্দিন তালুকদার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা আল ইসলাহ’র সভাপতি অধ্যক্ষ মুফতি মাওলানা মোঃ শামছুল ইসলাম, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ফয়জুল করিম ময়ূন, জেলা বিএনপির ১ম যুগ্ম সম্পাদক মোঃ ফখরুল ইসলাম,সহ সাধারণ সম্পাদক ও চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি পরিচালক আব্দুর রহিম রিপন, জেলা আল ইসলাহ’র সাবেক আহ্বায়ক সিরাজুল ইসলাম সিদ্দিকী, সহ সভাপতি মাওলানা এম.এ আলীম, সাধারণ সম্পাদক হাফিয এনামুল হক, সহ সাধারণ সম্পাদক মাওলানা সৈয়দ ইউনুছ আলী, সহ সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হাফিয আলাউর রহমান টিপু, সাংগঠনিক সম্পাদক মাওলানা বশির আহমদ, কবি ও সাংবাদিক সালাহ উদ্দিন ইবনে শিহাব, কেন্দ্রীয় তালামীযের অর্থ সম্পাদক আতিকুর রহমান শাকের, কেন্দ্রীয় সাবেক সহ সাধারণ সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী, সহ প্রচার সম্পাদক এমএ জলিল, সদস্য নিলুর রহমান, শেখ কাদের আল হাসান প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply