Thursday , 19 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন
--সংগৃহীত ছবি

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

অনলাইন ডেস্কঃ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় হাজারো মানুষের শ্রদ্ধা আর ভালোবাসায় পালিত হলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯তম মৃত্যুবার্ষিকী।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল থেকেই গোপালগঞ্জসহ আশপাশের জেলা থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ও মুজিবপ্রেমী মানুষরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে আসেন। পরে তারা বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এই দিন সকাল ১১টায় কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতারা বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

পরে শোকসভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম আজম বলেন, ‘গত ৫ আগস্ট আওয়ামী লীগের মন্ত্রী-এমপিসহ যারা গণভবন ও ঢাকায় ছিলেন, তাদের সেনা ক্যাম্পে নেওয়া হয়। আপনারা দেখেছেন সালমান এফ রহমান ও সাবেক আইনমন্ত্রী আনিসুল হককে সদরঘাট থেকে গ্রেপ্তার দেখানো হয়েছে। সেনা ক্যাম্পের অফিসার্স মেসে যাদের নিরাপত্তা হেফাজতে রাখা হয়েছিল তারা কোনো পথে কিভাবে ওইখানে গেলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘জাতির পিতার শাহাদাতবার্ষিকীতে আমাদের ব্রত হবে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে যত দিন না পর্যন্ত দেশের মাটিতে ফিরিয়ে আনতে পারব, তত দিন আমরা আন্দোলন-সংগ্রামে রাজপথে থেকে লড়াই চালিয়ে যাব। শেখ হাসিনা দেশে না ফেরা পর্যন্ত আমরা ঘরে ফিরব না।’

About Syed Enamul Huq

Leave a Reply