Tuesday , 22 October 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: October 22, 2024

ভিসা সমস্যা নিয়ে যা বললেন আমিরাতের রাষ্ট্রদূত

ভিসা সমস্যা নিয়ে যা বললেন আমিরাতের রাষ্ট্রদূত

অনলাইন ডেস্কঃ বাংলাদেশে সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আবদুল্লাহ আলী আল হামুদি তার দেশে বাংলাদেশি নাগরিকদের জন্য ভিসা সংক্রান্ত সমস্যা দ্রুত সুরাহার আশ্বাস দিয়েছেন। গতকাল সোমবার পররাষ্ট্র মন্ত্রণালয়ে পররাষ্ট্র সচিব মো. জসিম উদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে এ আশ্বাস দেন রাষ্টদূত। পররাষ্ট্র সচিব শ্রমশক্তির মসৃণ গতিশীলতা নিশ্চিত করতে আমিরাতের রাষ্ট্রদূতকে মুলতবি থাকা কর্মসংস্থান ভিসার আবেদনসহ ভিসা সংক্রান্ত বিধিনিষেধ সমস্যা সমাধানের আহ্বান জানালে, ... Read More »

প্রিয় অমিত শাহজি, আমাকে থাকতে দিলে কৃতজ্ঞ হব: তসলিমা

প্রিয় অমিত শাহজি, আমাকে থাকতে দিলে কৃতজ্ঞ হব: তসলিমা

অনলাইন ডেস্কঃ ভারতে থাকার অনুমতির মেয়াদ বাড়াতে আবেদন জানিয়েছেন নির্বাসিত বাংলাদেশি লেখিকা তসলিমা নাসরিন। ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে উদ্দেশ্য করে একটি পোস্টে আবেদনের কথা জানান তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ (সাবেক টুইটার) দেওয়া এক পোস্টে অমিত শাহকে ট্যাগ করে তসলিমা লিখেছেন, ‘প্রিয় অমিত শাহজি, নমস্কার। আমি ভারতে থাকি, কারণ আমি এই মহান দেশকে ভালোবাসি। গত ২০ বছর ধরে ভারত আমার দ্বিতীয় ... Read More »

মধ্যরাতে গ্রেপ্তার ব্যারিস্টার সুমন

মধ্যরাতে গ্রেপ্তার ব্যারিস্টার সুমন

অনলাইন ডেস্কঃ হত্যা মামলায় হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের সাবেক সংসদ সদস্য সৈয়দ সায়েদুল হককে (ব্যারিস্টার সুমন) গ্রেপ্তার করেছে মিরপুর মডেল থানা পুলিশ। তবে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় মিরপুর মডেল থানা ভাঙচুর ও জ্বালিয়ে দেওয়ার কারণে সেখানে আপাতত কোনো আসামিকে রাখা যাচ্ছে না। এ কারণে ব্যারিস্টার সুমনকে গ্রেপ্তার করে আপাতত পল্লবী থানায় রাখা হয়েছে। সোমবার (২১ অক্টোবর) দিবাগত রাতে পল্লবী থানার ভারপ্রাপ্ত ... Read More »