Monday , 21 October 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: October 21, 2024

বাউবির ৩২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাউবির ৩২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Gazipur Corespondent: নানা অনুষ্ঠান ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ২১ অক্টোবর ২০২৪ বিশ্ববিদ্যালয় দিবস ও ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে। দিবসটি উপলক্ষে বাউবির কেন্দ্রীয় অডিটোরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়। বাউবি উপাচার্য অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলামের সভাপতিত্বে আলোচনায় মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাউবির প্রতিষ্ঠাতা উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক ড. এম. শমশের আলী। তিনি ... Read More »

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন

গাজীপুর প্রতিনিধিঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ডিগ্রি পাস (পার্ট-২) ও মাস্টার্স প্রিলিমিনারি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেছেন উপাচার্য প্রফেসর ড. এ এস এম আমানুল্লাহ। গতকাল রবিবার (২০ অক্টোবর ২০২৪) জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি মদনমোহন কলেজ, সিলেট কেন্দ্রে পরীক্ষা পরিদর্শনে যান তিনি। এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর মোঃ লুৎফর রহমান এবং অতিরিক্ত রেজিস্ট্রার ও ভাইস-চ্যান্সেলরের সচিব মোঃ আমিনুল ... Read More »

লক্ষ্মীপুরে চাঞ্চল্যকর হত্যা, স্ত্রীর হত্যার দায় আদালতে স্বীকার করলেন হারুন

লক্ষ্মীপুরে চাঞ্চল্যকর হত্যা, স্ত্রীর হত্যার দায় আদালতে স্বীকার করলেন হারুন

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে চাঞ্চল্যকর একটি হত্যার ঘটনা ঘটে। মঙ্গলবার (১৫ অক্টোবর) আনুমানিক ১০টার সময় চন্দ্রগঞ্জ থানার ১৮নং কুশাখালী ইউপির ০৯নং ওয়ার্ডস্থ ঝাউডগীতে স্বামী হারুন অর রশিদের বসত ঘরের পিছনে নুর মোহাম্মদ ডাক্তার এর বাড়ীর পুকুরের উত্তর পূর্ব কোণায় পুকুর পাড়ে জেসমিন(৩৫) নামে এক গৃহবধূর লাশ পাওয়া যায়। জায়গা সম্পত্তিসহ পারিবারিক বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে মো. হিরন ও তার স্ত্রী ... Read More »

শেখ হাসিনার পদত্যাগের দালিলিক কোনো প্রমাণ নেই!

শেখ হাসিনার পদত্যাগের দালিলিক কোনো প্রমাণ নেই!

অনলাইন ডেস্কঃ গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের মুখে দেশত্যাগ করেন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই দিন সকাল থেকে দুপুর পর্যন্ত পরিস্থিতি আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর নিয়ন্ত্রণে থাকলেও শেষ পর্যন্ত স্বাভাবিক থাকেনি ঢাকার রাজপথ। আন্দোলনকারীরা শত বাধা উপেক্ষা করে ঢাকায় প্রবেশ ও গণভবন অভিমুখে যাত্রা শুরু করে। এর মধ্যে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশত্যাগ করেছেন বলে বিভিন্ন ... Read More »

আমার কাছে শেখ হাসিনার পদত্যাগপত্র নেই, আরো যা বললেন রাষ্ট্রপতি

আমার কাছে শেখ হাসিনার পদত্যাগপত্র নেই, আরো যা বললেন রাষ্ট্রপতি

অনলাইন ডেস্কঃজুলাই অভ্যুথানের মধ্যে দিয়ে গত ৫ আগস্ট পরত্যাগ করে দেশে থেকে ভারতে পালিয়ে যান আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে তার পদত্যাগ নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়। এরই মধ্যে রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন বললেন, শেখ হাসিনা পদত্যাগ করেছেন বিষয়টি তিনি শুনেছেন তবে তার কাছে এ সংক্রান্ত কোনো দালিলিক প্রমাণ বা নথিপত্র নেই। সম্প্রতি মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর ... Read More »