Thursday , 17 October 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: October 17, 2024

জাতীয় পার্টির শক্তি দেখে কী ভাবছে আ. লীগ, জানালেন রনি

জাতীয় পার্টির শক্তি দেখে কী ভাবছে আ. লীগ, জানালেন রনি

অনলাইন ডেস্কঃ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ ও সারজিস আলমকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণা করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও রংপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র মোস্তাফিজার রহমান। গত সোমবার রাতে রংপুর নগরের সেন্ট্রাল রোডে জাতীয় পার্টির কার্যালয়ে এক সভায় মোস্তাফিজার রহমান এ ঘোষণা দেন। জেলা ও মহানগর জাতীয় পার্টির এই যৌথ সভায় জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের প্রধান অতিথি ছিলেন।রংপুরে ... Read More »

সরকার পতন পর্যন্ত জামায়াত-শিবির ছাত্র আন্দোলন নিয়ন্ত্রণ করেছে : জয়

সরকার পতন পর্যন্ত জামায়াত-শিবির ছাত্র আন্দোলন নিয়ন্ত্রণ করেছে : জয়

অনলাইন ডেস্কঃ সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় বলেছেন, কোটাবিরোধী আন্দোলন থেকে শুরু করে সরকার পতন পর্যন্ত ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে। আমরা অনলাইনে দেখেছি কীভাবে ছাত্রদের আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে, এমনকি তারা নিজেরাও স্বীকার করেছে। বঙ্গবন্ধুর স্মৃতিচিহ্ন মুছে ফেলতে তাদের কর্মকাণ্ডও আপনারা দেখেছেন। গতকাল বুধবার (১৬ অক্টোবর) রাতে সজীব ওয়াজেদ জয় তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে ... Read More »

আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দালাল : শাওন

আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দালাল : শাওন

অনলাইন ডেস্কঃ ঐতিহাসিক ৭ মার্চ, ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবসসহ আট জাতীয় দিবস বাতিল করছে অন্তর্বর্তী সরকার। এই সিদ্ধান্তের প্রতিবাদ করেছেন নির্মাতা ও অভিনেত্রী মেহের আফরোজ শাওন। বুধবার (১৫ অক্টোবর) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে এক স্ট্যাটাস দিয়ে এর প্রতিবাদ জানান তিনি। একই সঙ্গে নিজেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দালাল বলে দাবি করেছেন। ফেসবুকে ... Read More »