Thursday , 17 October 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: October 16, 2024

লক্ষ্মীপুরে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে ৫১তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। বুধবার (১৬ অক্টোবর) দুপুর ৩ ঘটিকায় সময় জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে ৫১তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার-২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। ... Read More »

এ সরকার কোন রাজনৈতিক সরকার নয়-  সতর্ক থাকতে হবে আওয়ামীলীগ যেন মাথা উঁচু করে দাঁড়াতে না পারে-ভিপি নুরুল হক নুর

এ সরকার কোন রাজনৈতিক সরকার নয়- সতর্ক থাকতে হবে আওয়ামীলীগ যেন মাথা উঁচু করে দাঁড়াতে না পারে-ভিপি নুরুল হক নুর

গাজীপুর প্রতিনিধিঃ গণঅধিকার পরিষদের সভাপতি ভিপি নুরুল হক নুর বলেছেন, সতর্ক থাকতে হবে আওয়ামীলীগের মতো ফ্যাসিবাদ যেন আর কোন সময় মাথা উঁচু করে দাঁড়াতে না পারে। আমাদের জীবন থাকতে এদেশে আওয়ামীলীগকে কোন ঠাঁই দেওয়া হবে না। লড়াই করে যখন অস্ত্রধারী সন্ত্রাসী আওয়ামী শাসনকে পরাজিত করতে পেরেছি, আগামীতেও আওয়ামী শাসনকে প্রতিরোধ করতে হবে। আওয়ামীলীগকে পুন:প্রতিষ্ঠার জন্য ভারতসহ বেশ কিছু বিদেশীরা উঠে ... Read More »

মতিয়া চৌধুরীর মৃত্যুতে আওয়ামী লীগের শোক

মতিয়া চৌধুরীর মৃত্যুতে আওয়ামী লীগের শোক

অনলাইন ডেস্কঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বুধবার (রাজধানীর একটি হাসপাতালে তিনি মারা যান। ৮২ বছর বয়সী মতিয়া চৌধুরী বেশ কয়েক দিন ধরে অসুস্থ ছিলেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে আওয়ামী লীগ। এক শোক বার্তায় মতিয়া চৌধুরীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি দলের পক্ষ থেকে গভীর সমবেদনা ... Read More »

রিসেট বাটন চেপে আমাদের দাবায়া রাখতে পারবা না : আওয়ামী লীগ

রিসেট বাটন চেপে আমাদের দাবায়া রাখতে পারবা না : আওয়ামী লীগ

অনলাইন ডেস্কঃ ঐতিহাসিক ৭ই মার্চসহ জাতীয় আটটি দিবস বাতিলে উপদেষ্টা পরিষদের সিদ্ধান্তের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। বর্তমান সরকার শুরু থেকেই মুক্তিযুদ্ধের মূল্যবোধ ও চেতনাবিরোধী কাজ করছে বলে অভিযোগ দলটির। আজ বুধবার (‌১৬ অক্টোবর) এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে আওয়ামী লীগ। দলটির ফেরিফায়েড ফেসবুক পেজে প্রকাশ করা হয়েছে বিবৃতিটি। বিবৃতিতে বলা হয়েছে, বাংলা ও বাঙালির সবচেয়ে বড় অর্জন ... Read More »

মতিয়া চৌধুরী থেকে ‘অগ্নিকন্যা’, ছাত্র ইউনিয়ন সভাপতি থেকে সংসদ উপনেতা

মতিয়া চৌধুরী থেকে ‘অগ্নিকন্যা’, ছাত্র ইউনিয়ন সভাপতি থেকে সংসদ উপনেতা

অনলাইন ডেস্কঃ বাংলাদেশি নারী রাজনীতিবিদদের মধ্যে প্রভাবশালী এক নাম মতিয়া চৌধুরী। রাজনৈতিক অঙ্গনে তাকে বলা হয় ‘অগ্নিকন্যা’। ছাত্র ইউনিয়নের সভাপতি হিসেবে আইয়ুববিরোধী আন্দোলনে তার যে উদ্দীপ্ত ভাষণ, সেই উদ্দীপ্ত ভাষণ তাকে অগ্নিকন্যার রূপ দিয়েছে। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে বিশেষ অবদানের জন্য ২০২১ সালে বাংলা একাডেমি তাকে সম্মানসূচক ফেলোশিপ প্রদান করে। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী বুধবার (১৬ অক্টোবর) রাজধানীর ... Read More »

অধরা শেখ পরিবারের সদস্যরা, গ্রেপ্তার হচ্ছেন সাবেক মন্ত্রী-এমপি

অধরা শেখ পরিবারের সদস্যরা, গ্রেপ্তার হচ্ছেন সাবেক মন্ত্রী-এমপি

Online Desk: ৫ আগস্ট রাজনৈতিক পটপরিবর্তনের পর মাঠে প্রভাবশালী শেখ পরিবারের কাউকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঢাকা ছেড়ে যাওয়া শেখ হাসিনার বিষয়টি পরিষ্কার। এ ছাড়া শেখ হাসিনার পতনের পর আত্মগোপনে চলে যান আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের অনেক নেতা। গাঢাকা দিয়েছেন মাঝারি ও তৃণমূল পর্যায়ের অনেক প্রভাবশালী নেতাও। মামলা ও গ্রেপ্তারের ভয়ে প্রকাশ্যে আসছেন না দলটির কোনো নেতাকর্মী। এর মধ্যে দলীয় ... Read More »