Thursday , 17 October 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: October 13, 2024

রনিকে দেখে নেওয়ার হুমকি দিলেন ‘ওসি হেলাল’

রনিকে দেখে নেওয়ার হুমকি দিলেন ‘ওসি হেলাল’

অনলাইন ডেস্কঃ পুলিশের ওসি পরিচয়ে সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনিকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন এক ব্যক্তি। হোয়াটসঅ্যাপের একটি ফোনকলে তাকে এ হুমকি দেওয়া হয়েছে বলে জানান রনি। বিষয়টি তদন্তের জন্য সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। রবিবার দুপুরে (১৩ অক্টোবর) এ নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি পোস্ট করেছেন গোলাম মাওলা রনি। ওই পোস্টে তিনি লিখেছেন, ‘দেশে কী ... Read More »

অশুর শক্তির বিনাশের প্রার্থনায় দেবী দুর্গাকে বিদায়

অশুর শক্তির বিনাশের প্রার্থনায় দেবী দুর্গাকে বিদায়

অনলাইন ডেস্কঃ বর্ণাঢ্য শোভাযাত্রা ও নানান আয়োজনের মাধ্যমে দুর্গতিনাশিনী দেবী দুর্গাকে বিদায় জানিয়েছেন ভক্তকূল। আর মর্ত্যে ‘বাবার বাড়ি’ বেড়ানো শেষে ঘোড়ায় চড়ে ‘কৈলাসে দেবালয়ে’ ফিরেছেন আনন্দময়ী দেবী দুর্গা। তার কাছে অশুর শক্তির বিনাশের প্রার্থনা করেছেন ভক্তরা। দেবীর বিদায়ের আগে মণ্ডপে মণ্ডপে সিঁদুর খেলায় মেতে ওঠেন নারীরা। দেবী দুর্গার চরণের সিঁদুর নিয়ে নিজেদের রাঙিয়ে তোলেন তারা। হিন্দু বিশ্বাস অনুযায়ী, দশভূজা দেবী ... Read More »

মা ইলিশ সংরক্ষণ অভিযান-২০২৪ এর প্রথম দিনে বেগমগঞ্জ ৪৫ কেজি ইলিশ এতিমখানায় বিতরণ করা হয়

নোয়াখালী প্রতিনিধি  : মা ইলিশ সংরক্ষণ অভিযান-২০২৪ এর প্রথম দিনে বেগমগঞ্জ ৪৫ কেজি ইলিশ এতিমখানায় বিতরণ করা হয়। আজ নোয়াখালী চৌমুহনীর গোলাবাড়িয়া মাছ বাজারে এ অভিযান পরিচালনা করেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মাসুমা আক্তার। জানা যায়, মা ইলিশ সংরক্ষণ অভিযান-২০২৪ এর প্রথম দিনে বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন মাছ বাজার পরিদর্শন করেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মাসুমা আক্তার। এ সময় নিষেধাজ্ঞা অমান্য ... Read More »

মেজরিটি-মাইনরিটি নয়, আমরা সবাই বাংলাদেশি: রাষ্ট্রপতি

মেজরিটি-মাইনরিটি নয়, আমরা সবাই বাংলাদেশি: রাষ্ট্রপতি

অনলাইন ডেস্কঃ রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন দেশকে এগিয়ে নিতে ধর্ম-বর্ণ নির্বিশেষে ভেদাভেদ ভুলে সকলকে একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন। শারদীয় দুর্গোৎসব ও বিজয়া দশমী উপলক্ষে আজ বঙ্গভবনে হিন্দু ধর্মাবলম্বীর বিশিষ্ট ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মত বিনিময়ের আগে এক শুভেচ্ছা বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, ‘সকল ধর্মের মূল বাণী হচ্ছে মানব কল্যাণ। আমরা সবাই বাংলাদেশি। এখানে সবাই একই সূত্রে গাঁথা। ... Read More »

দুর্গাপূজা উপলক্ষে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আজ

দুর্গাপূজা উপলক্ষে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আজ

অনলাইন ডেস্কঃ হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষ্যে আজ রবিবার বঙ্গভবনে দেশের হিন্দু সম্প্রদায়ের নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত রাষ্ট্রপতি তার স্ত্রী ডা. রেবেকা সুলতানাকে নিয়ে বঙ্গভবনের দরবার হলে এই শুভেচ্ছা বিনিময় করবেন। এতে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও মহানগর পূজা উদযাপন কমিটির নেতারা অনুষ্ঠানে ... Read More »

লক্ষ্মীপুর মা ইলিশ রক্ষায় টানা ২২দিন মেঘনায় মাছ ধরা নিষেধ

লক্ষ্মীপুর মা ইলিশ রক্ষায় টানা ২২দিন মেঘনায় মাছ ধরা নিষেধ

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ জাটকা সংরক্ষণ ও মা ইলিশ রক্ষায় আজ থেকে ৩ নভেম্বর টানা ২২ দিন লক্ষ্মীপুরের মেঘনা নদীতে সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ করেছে সরকার। নিষেধাজ্ঞার এই সময়ে লক্ষ্মীপুরের জেলেদের মধ্যে ২৫ কেজি করে ভালনারেবল গ্রুপ ফিডিংয়ের (ভিজিএফ) চাল বিতরণ করা হবে। জেলা মৎস্য অফিস সূত্রে জানা গেছে, জেলায় ৫২ হাজার জেলে রয়েছেন। তাদের মধ্যে ৪৩ হাজার ৩০০ জেলে ... Read More »