Friday , 18 October 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: October 11, 2024

দীপ্ত টিভির কর্মকর্তা হত্যার ঘটনায় গ্রেপ্তার ৫

দীপ্ত টিভির কর্মকর্তা হত্যার ঘটনায় গ্রেপ্তার ৫

অনলাইন ডেস্কঃ রাজধানীর হাতিরঝিলের মহানগর প্রজেক্ট এলাকায় ঘরে ঢুকে দীপ্ত টিভির কর্মকর্তা তানজিল জাহান ইসলাম তামিমকে (৩২) হত্যার ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল ও আজ শুক্রবার মালিবাগ ও রামপুরা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। আজ সকালে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম ও জনসংযোগ বিভাগে এ নিয়ে সংবাদ সম্মেলনে তেজগাঁও বিভাগের উপপুলিশ কমিশনার মো. রুহুল কবির খান এ ... Read More »

মন্দির থেকে সোনার মুকুট চুরি নিয়ে উদ্বেগ ভারতীয় হাইকমিশনের

মন্দির থেকে সোনার মুকুট চুরি নিয়ে উদ্বেগ ভারতীয় হাইকমিশনের

অনলাইন ডেস্কঃ সাতক্ষীরার শ্যামনগরের যশোরেশ্বরী মন্দিরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেওয়া প্রতিমার মাথার স্বর্ণের মুকুট চুরি হয়েছে। এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে ঢাকার ভারতীয় হাইকমিশন। শুক্রবার (১১ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে দেওয়া এক পোস্টে এ উদ্বেগ জানায় দেশটির হাইকমিশন। ওই ফেসবুক পোস্টে লেখা হয়, ২০২১ সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকালে সাতক্ষীরা জেলার যশোরেশ্বরী কালীমন্দিরে যে মুকুট উপহার দেওয়া ... Read More »

টিডি কী, তা দিয়ে শেখ হাসিনা যা করতে পারেন

টিডি কী, তা দিয়ে শেখ হাসিনা যা করতে পারেন

অনলাইন ডেস্কঃ গত ৫ আগস্ট গণ-অভ্যুত্থানের ফলে প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে ভারত পালিয়ে গেছেন শেখ হাসিনা। ইতিমধ্যেই তাঁর কূটনৈতিক পাসপোর্ট বাতিল করেছে অন্তর্বর্তী সরকার। এখন তিনি কীভাবে, কোন পরিচয়ে ভারতে রয়েছেন তা নিয়ে অনেক প্রশ্ন উঠছে। সম্প্রতি তার দিল্লি ছেড়ে যাওয়ার খবর চাউরের পর বিভিন্ন সূত্র তা নাকচ করে দিয়েছে। এ সময়েই জানা গেল, ভারতীয় কর্তৃপক্ষ শেখ হাসিনাকে ট্রাভেল ডকুমেন্ট ... Read More »

ভারতে ‘ট্রাভেল ডকুমেন্ট’ পেয়েছেন শেখ হাসিনা!

ভারতে ‘ট্রাভেল ডকুমেন্ট’ পেয়েছেন শেখ হাসিনা!

Online Desk: সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে ট্রাভেল ডকুমেন্ট দিয়েছে ভারতীয় কর্তৃপক্ষ। বুধবার (৯ অক্টোবর) শেখ হাসিনার বোন শেখ রেহানা পরিবারের ঘনিষ্ঠ ও যুক্তরাজ্য আওয়ামী লীগের একজন প্রভাবশালী নেতা নাম প্রকাশ না করার শর্তে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। আওয়ামী লীগের ওই নেতা সাংবাদিকদের বলেন, ‘নেত্রীকে (শেখ হাসিনা) ভারত সরকারের পক্ষ থেকে যে ট্রাভেল ডকুমেন্ট দেওয়া হয়েছে, ... Read More »