Friday , 4 October 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: October 4, 2024

ইসলামী আন্দোলনের বিক্ষোভ থেকে ‘আটক’ ৩

ইসলামী আন্দোলনের বিক্ষোভ থেকে ‘আটক’ ৩

অনলাইন ডেস্কঃ ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল থেকে পুলিশ তিনজনকে আটক করেছে বলে দাবি করেছে দলটি। শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে তাদের আটক করা হয়। প্রাথমিকভাবে আটককৃতদের নাম জানা যায়নি। তবে পুলিশ বলছে, জিজ্ঞাসাবাদের জন্য তাদের আনা হয়েছে। আটক তিনজনের কাছ থেকে জানা যায়, তারা মোহাম্মদপুর থেকে মোট পাঁচজন এসেছিলেন মিছিলের উদ্দেশ্যে। পাশাপাশি তারা নিজেদের ছাত্র হিসেবে দাবি করেন। এ বিষয়ে ... Read More »

প্রধান উপদেষ্টার সঙ্গে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর একান্ত বৈঠক

প্রধান উপদেষ্টার সঙ্গে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর একান্ত বৈঠক

অনলইন ডেস্কঃ ঢাকায় সফররত মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিমের সঙ্গে একান্ত (ওয়ান টু ওয়ান) বৈঠক করেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে ঢাকায় পৌঁছানোর পরপরই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সংক্ষিপ্ত এ বৈঠক অনুষ্ঠিত হয়। প্রধান উপদেষ্টার প্রেস উইং জানায়, একান্ত এ বৈঠকে প্রধান উপদেষ্টা অধ্যাপক ইউনূস বলেন, তিনি তার পুরনো বন্ধু আনোয়ার ইব্রাহিমকে ঢাকায় স্বাগত জানাতে ... Read More »

লক্ষ্মীপুরের সাবেক এমপি-প্যানেল চেয়ারম্যান দুদকের জালে

লক্ষ্মীপুরের সাবেক এমপি-প্যানেল চেয়ারম্যান দুদকের জালে

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ দুর্নীতি দমন কমিশনের (দুদক) মুখোমুখি হতে যাচ্ছেন লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়ন ও লক্ষ্মীপুর জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা। এ দুজনের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও শত শত কোটি টাকার অবৈধ সম্পদের অভিযোগ আনা হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুদকের জনসংযোগ কর্মকর্তা আকতারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রধান কার্যালয় থেকে ... Read More »

হতাশ শেখ হাসিনা, নির্বাচনে অংশগ্রহণ করবেন কি না জানালেন জয়

হতাশ শেখ হাসিনা, নির্বাচনে অংশগ্রহণ করবেন কি না জানালেন জয়

অনলাইন ডেস্কঃ ছাত্র-জনতার তুমুল বিক্ষোভের মুখে গত ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে ক্ষমতাচ্যুত হন শেখ হাসিনা। সেইদিনই সামরিক হেলিকপ্টারে করে ভারত পালাতে বাধ্য হন। এখন পর্যন্ত তিনি ভারতেই অবস্থান করছেন। ক্ষমতাচ্যূতের পর একবার বিবৃতি দিয়েছিলেন শেখ হাসিনা। তবে সম্প্রতি দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, আওয়ামী লীগ আগামী নির্বাচনে অংশ নিবেন। আওয়ামী লীগ ছাড়া ... Read More »

ঢাকায় পৌঁছলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী

ঢাকায় পৌঁছলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ ঢাকায় এসেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম। এ সময় তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। আজ শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে তাকে বহনকারী বিমান শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। পরে লাল গালিচা ও গার্ড অব অনার দিয়ে তাঁকে সংবর্ধনা জানানো হয়। বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীকে হোটেল ইন্টারকন্টিনেন্টালে নিয়ে যাওয়া হবে। সেখানে তিনি প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ... Read More »