Wednesday , 25 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: September 25, 2024

ভোটার তালিকা প্রস্তুত হলে নির্বাচনের তারিখ ঘোষণা

ভোটার তালিকা প্রস্তুত হলে নির্বাচনের তারিখ ঘোষণা

অনলাইন ডেস্কঃ দেশের সংস্কারের বিষয়ে ঐকমত্যে উপনীত এবং ভোটার তালিকা তৈরি হলে নির্বাচনের তারিখ ঘোষণা করা হবে বলে জানিয়েছেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। গতকাল মঙ্গলবার জাতিসংঘ সদর দপ্তরে জাতিসংঘ সাধারণ পরিষদের বার্ষিক অধিবেশনের ফাঁকে আইএমএফের ব্যবস্থাপনা পরিচালক ক্রিস্টালিনা জর্জিয়েভার সঙ্গে বৈঠকে এ কথা জানান প্রধান উপদেষ্টা। বৈঠকে অধ্যাপক ইউনূস নির্বাচন, বেসামরিক প্রশাসন, পুলিশ, বিচার বিভাগ, দুর্নীতি দমন ও সংবিধানে ... Read More »

আওয়ামী লীগকে বাদ দিয়ে বৈধ নির্বাচন অসম্ভব : জয়

আওয়ামী লীগকে বাদ দিয়ে বৈধ নির্বাচন অসম্ভব : জয়

অনলাইন ডেস্কঃ আওয়ামী লীগকে বাদ দিয়ে বৈধ সংস্কার ও নির্বাচন অসম্ভব বলে দাবি করেছেন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়। তিনি বলেন, ‘বাংলাদেশের সবচেয়ে পুরনো ও বৃহত্তম রাজনৈতিক দলকে বাদ দিয়ে বৈধ সংস্কার ও নির্বাচন করা অসম্ভব।’ তবে বাংলাদেশের সেনাপ্রধান ১৮ মাসের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত করার যে সময়সীমা উল্লেখ করেছেন—তাতে তিনি খুশি। যদিও এই সময় তার প্রত্যাশিত সময়ের ... Read More »

লক্ষ্মীপুরের রামগতিতে ট্রাকের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

লক্ষ্মীপুরের রামগতিতে ট্রাকের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগতিতে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। রামগতি-বিবিরহাট সড়কের বিবিরহাট এলাকায় গতকাল মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাত ১০ ঘটিকার সময় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রামগতি উপজেলার পূর্বচর রমিজ এলাকার আবদুর রবের ছেলে সাইফুদ্দিন আহমেদ (৩০) ও একই এলাকার বাসিন্দা আবুল কালাম (৪০)। পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত ... Read More »