Wednesday , 25 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: September 23, 2024

ঢাবি শিবিরের সেক্রেটারি ফরহাদ ছিলেন ছাত্রলীগের পদেও

ঢাবি শিবিরের সেক্রেটারি ফরহাদ ছিলেন ছাত্রলীগের পদেও

অনলাইন ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবিরের সাধারণ সম্পাদকের পরিচয় মিলেছে। গতকাল রবিবার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক আব্দুল কাদেরের এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রশিবিরের সাধারণ সম্পাদকের (সেক্রেটারি) পরিচয় প্রকাশ করেন। তিনি জানান, শিবিরের ঢাবি সেক্রেটারির নাম এস এম ফরহাদ। খোঁজ নিয়ে জানা গেছে, ফরহাদ হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৭-১৮ সেশনের এবং কবি জসীমউদদীন হলের আবাসিক ... Read More »

অমিত শাহ’র বক্তব্যের কড়া প্রতিবাদ জানাল বাংলাদেশ

অমিত শাহ’র বক্তব্যের কড়া প্রতিবাদ জানাল বাংলাদেশ

অনলাইন ডেস্কঃ ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র করা ‘বাংলাদেশি অনুপ্রবেশকারীদের উল্টো করে ঝুলিয়ে সোজা করা হবে’ মন্তব্যের কড়া প্রতিবাদ জানিয়েছে বাংলা‌দেশ। সোমব‌ার (২৩ সে‌প্টেম্বর) ঢাকায় ভারতের ডেপুটি হাইকমিশনারের কাছে হস্তান্তর করা নোটে এ প্রতিবাদ জানায় পররাষ্ট্র মন্ত্রণালয়। এ বিষয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘সম্প্রতি ভারতের ঝাড়খন্ড সফরে গি‌য়ে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বাংলাদেশি নাগরিকদের নি‌য়ে অত্যন্ত অশোভন ... Read More »

নিউ ইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়লেন ড. ইউনূস

নিউ ইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়লেন ড. ইউনূস

অনলাইন ডেস্কঃ জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের উদ্দেশে রওনা দিয়েছেন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোর ৫টা ৫ মিনিটে কাতার এয়ারলাইনসের একটি ফ্লাইটে নিরাপত্তা, গণমাধ্যমসহ সব মিলিয়ে মোট ৫৭ জন সফরসঙ্গী নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যান তিনি। নেদারল্যান্ডস, পাকিস্তান, নেপাল, ইউরোপীয় কমিশন প্রধান, যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রীসহ উচ্চ পর্যায়ের বৈঠক করবেন প্রধান ... Read More »