Wednesday , 18 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: September 15, 2024

আগামীকাল পবিত্র ঈদে মিলাদুন্নবী

আগামীকাল পবিত্র ঈদে মিলাদুন্নবী

অনলাইন ডেস্কঃ আগামীকাল ১২ রবিউল আউয়াল পবিত্র ঈদে মিলাদুন্নবী অথবা বিশেষ তাৎপর্যের সাথে পালিত হবে সিরাতুন্নবী। মহান আল্লাহ পথহারা মানবকুলকে পথের দিশা দেওয়ার জন্য যুগে যুগে অসংখ্য নবী-রাসুল প্রেরণ করেছেন। তারই ধারাবাহিতায় প্রেরণ করেন সর্বশেষ নবী হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে। তিনি এসে আল্লাহর দীক্ষা আর কোরআনি শিক্ষার আলোয় আলোকিত করেছেন গোটা বিশ্বকে। পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) এই দিনেই ... Read More »

বাউবির উপাচার্য হিসেবে যোগদান করেছেন  অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলাম

বাউবির উপাচার্য হিসেবে যোগদান করেছেন  অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলাম

 গাজীপুর প্রতিনিধিঃ দেশের একমাত্র দূরশিক্ষণ প্রতিষ্ঠান বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) নতুন উপাচার্য হিসেবে অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলাম ১৫ সেপ্টেম্বর ২০২৪ রবিবার বাউবির গাজীপুর ক্যাম্পাসে যোগদান করেছেন। রাষ্ট্রপতি ও আচার্য মো. সাহাবুদ্দিন চার বছর মেয়াদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক, বিশিষ্ট শিক্ষাবিদ ও গবেষক ড. এ বি এম ওবায়দুল ইসলামকে এই নিয়োগ প্রদান করেন। গত বৃহস্পতিবার ১২ ... Read More »

নোবেল মাত্র ২/১ কোটি টাকার পুরুস্কার ছাড়া কিছুই না: খালেদ মহিউদ্দীন

নোবেল মাত্র ২/১ কোটি টাকার পুরুস্কার ছাড়া কিছুই না: খালেদ মহিউদ্দীন

অনলাইন ডেস্কঃ জার্মানভিত্তিক আন্তর্জাতিক গণমাধ্যম ডয়েচে ভেলের বাংলা বিভাগের সাবেক প্রধান ও যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক থেকে প্রকাশিত বাংলা সংবাদপত্র ঠিকানায় কর্মরত সাংবাদিক খালেদ মহিউদ্দীন ড. ইউনূসের নোবেল পুরস্কার পাওয়াকে কটাক্ষ করে বলেছেন নোবেল পুরুস্কার এটা কিছুই না। এটা একটা প্রাইজ মাত্র। যার মুল্য  ২/১ কোটি টাকা। বাংলাদেশের বর্তমান অর্ন্তবর্তীকালীন সরকারের প্রধান ও নোবেল বিজীয় প্রফেসর ড. মুহাম্মদ ইউনূসের নোবেল পুরুস্কার ... Read More »

প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে মার্কিন প্রতিনিধিদল

প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠকে মার্কিন প্রতিনিধিদল

অনলাইন ডেস্কঃ অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে বৈঠক করছে সফররত মার্কিন প্রতিনিধিদল। আজ রবিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় বৈঠকটি শুরু হয়। এর আগে গতকাল শনিবার (১৪ সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্রের রাজস্ব ও অর্থ দপ্তরের আন্তর্জাতিক অর্থায়নবিষয়ক সহকারী আন্ডারসেক্রেটারি ব্রেন্ট নেইম্যানের নেতৃত্বে ছয় সদস্যের একটি প্রতিনিধিদল ঢাকা আসে। এই প্রতিনিধিদলের সঙ্গে যোগ দিয়েছেন মার্কিন পররাষ্ট্র দপ্তরের ... Read More »