Wednesday , 18 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: September 12, 2024

সাগর উত্তাল, দেশের সব সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক

সাগর উত্তাল, দেশের সব সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক

অনলাইন ডেস্কঃ সক্রিয় মৌসুমি বায়ুর প্রভাবে সাগরে গভীর মেঘমালা সৃষ্টি হওয়ায় দেশের সমুদ্রবন্দরগুলোকে ৩ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলেছে আবহাওয়া অফিস। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে আবহাওয়াবিদ মনোয়ার হোসেন সই করা আবহাওয়া সতর্কবার্তায় এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, উত্তর বঙ্গোপসাগর ও বাংলাদেশের উপকূলীয় এলাকায় গভীর সঞ্চালনশীল মেঘমালা সৃষ্টি হচ্ছে। এর প্রভাবে বাংলাদেশের উপকূলীয় এলাকা, উত্তর বঙ্গোপসাগর ও সমুদ্রবন্দরগুলোর ওপর ... Read More »

শেখ হাসিনাকে ফেরত পাঠানোর বিষয়ে যা বললেন জয়শঙ্কর

শেখ হাসিনাকে ফেরত পাঠানোর বিষয়ে যা বললেন জয়শঙ্কর

অনলাইন ডেস্কঃ ছাত্র-জনতার আন্দোলনের মুখে ভারতে পালিয়ে যান সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে বাংলাদেশে ফিরিয়ে দেওয়ার বিষয়ে মুখ খুলেছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্কর। তিনি বলেন, এ বিষয়ে গণমাধ্যমের প্রতিবেদনের চাপে পড়ে নয়, কূটনৈতিক প্রক্রিয়ার মাধ্যমে বাংলাদেশ সরকারের (অন্তর্বর্তী সরকার) সঙ্গে কার্যক্রম পরিচালনা করছে নয়াদিল্লি। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) জার্মানির রাজধানী বার্লিনে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যর্পণ ... Read More »

বন্যার্তদের পাশে বশেমুরকৃবি

বন্যার্তদের পাশে বশেমুরকৃবি

গাজীপুর প্রতিনিধিঃ সাম্প্রতিক দেশের বিভিন্ন জেলায় বন্যায় দুর্গত মানুষের আর্থিক সাহায্যে এগিয়ে এসেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় (বশেমুরকৃবি) এর শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা। বশেমুরকৃবির এর ভেটেরিনারি মেডিসিন অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স অনুষদ এবং ভেটেরিনারি টিচিং হাসপাতাল এর উদ্যোগে গত ১১ ই সেপ্টেম্বর ২০২৪ (বুধবার), কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় বন্যার্তদের মাঝে প্রায় ৩.৫ টন গবাদিপশুর খাদ্য এবং প্রায় লক্ষাধিক টাকার জরুরি ... Read More »

সচিবালয়ে বিক্ষোভ : নতুন নিযুক্ত ৯ ডিসির নিয়োগ বাতিল

সচিবালয়ে বিক্ষোভ : নতুন নিযুক্ত ৯ ডিসির নিয়োগ বাতিল

Online Desk: কর্মকর্তাদের বিক্ষোভের মুখে নতুন নিযুক্ত ৫৯ জন ডিসির মধ্যে ৯ জনের নিয়োগ বাতিল করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। বিতর্কিত এই কর্মকর্তারা ডিসি ফিটলিস্টে কিভাবে যুক্ত হলেন, তা নিয়ে প্রশাসন ও অন্তর্বর্তী সরকারের মধ্যে চলছে পর্যালোচনা। আওয়ামী লীগ সরকারের আমলে পদোন্নতি পাওয়া তিন সচিব মূল ভূমিকায় থেকে নতুন ফিটলিস্ট তৈরি করায় এই জটিলতা সৃষ্টি হয়েছে বলে জানা গেছে। জনপ্রশাসন মন্ত্রণালয় সূত্রে ... Read More »