Monday , 16 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: September 8, 2024

হিরো আলমকে মারধর, কান ধরে করানো হলো উঠবস

হিরো আলমকে মারধর, কান ধরে করানো হলো উঠবস

অনলাইন ডেস্কঃ তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে বগুড়ায় আদালত চত্বরে আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলমকে কান ধরে ওঠবস করানোর পর বেধরক মারধর করা হয়েছে। রবিবার (৮ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনে এ ঘটনা ঘটে ৷ এ ঘটনার জন্য তিনি বিএনপির নেতাকর্মীদের দায়ী করেছেন। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণার সময় ... Read More »

আশুলিয়ায় ১৫ পোশাক কারখানায় সাধারণ ছুটি

আশুলিয়ায় ১৫ পোশাক কারখানায় সাধারণ ছুটি

অনলাইন সাভারের আশুলিয়ার ১৫ পোশাক কারখানায় সাধারণ ছুটি ঘোষণা করেছে কারখানা কর্তৃপক্ষ। রবিবার (৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে আশুলিয়ার অন্তত ১৫ পোশাক কারখানায় সাধারণ ছুটি দেন কারখানা কৃর্তপক্ষ। গতকাল শনিবারের বাংলাদেশ পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) বৈঠকে সিদ্ধান্ত অনুযায়ী আজ কারখানাগুলো খোলার কথা ছিল। জানা যায়, সকাল ৮টা থেকেই শ্রমিকরা কাজে যোগ দেন। কিন্তু ১০টার দিকে ন্যাপটাল, কন্ট্রিনেন্টাল, ইয়াগী, ... Read More »

মুক্তিযুদ্ধ ও জাতীয় সংগীতকে কটাক্ষ, ৪৮ বিশিষ্ট নাগরিকের নিন্দা

মুক্তিযুদ্ধ ও জাতীয় সংগীতকে কটাক্ষ, ৪৮ বিশিষ্ট নাগরিকের নিন্দা

অনলাইন ডেস্কঃ ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানে আওয়ামী লীগ সরকারের পতনের পর মহান মুক্তিযুদ্ধ, জাতীয় সংগীতসহ জনসাধারণের আবেগ ও অনুভূতিকে কটাক্ষ করে একটি গোষ্ঠী নানামুখী অপতৎপরতায় লিপ্ত বলে জানিয়েছেন দেশের ৪৮ বিশিষ্ট নাগরিক। এসব ঔদ্ধত্য ও হীন তৎপরতার প্রতিবাদ জানিয়ে একটি বিবৃতি দিয়েছেন তারা। গতকাল শনিবার (৭ সেপ্টেম্বর) এএলআরডির নির্বাহী পরিচালক শামসুল হুদার পাঠানো ওই বিবৃতিতে বিশিষ্ট নাগরিকরা বলেছেন, ‘আমরা উদ্বেগ ও ক্ষোভের ... Read More »

তত্ত্বাবধায়ক নিয়ে বিচারপতি খায়রুল হকের রায়ে অসংগতি

তত্ত্বাবধায়ক নিয়ে বিচারপতি খায়রুল হকের রায়ে অসংগতি

অনলাইন ডেস্কঃ ছাত্র-জনতার অভ্যুত্থানে শেখ হাসিনা সরকার ক্ষমতাচ্যুত হওয়ার পর নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা নিয়ে আবারও চলছে জোর আলোচনা। সংগত ও যৌক্তিকভাবে এই ব্যবস্থাকে ফিরিয়ে আনতে কেউ কেউ আইনি প্রক্রিয়াও শুরু করেছেন। তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা ফিরিয়ে আনতে সংবিধানের ত্রয়োদশ সংশোধনী বাতিলের রায় পুনর্বিবেচনার (রিভিউ) আবেদনও করা হয়েছে। গত ২৭ আগস্ট সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মো. আশফাকুল ইসলামের চেম্বার আদালতের অনুমতি নিয়ে ... Read More »

পিটিআইকে দেওয়া ড. ইউনূসের সাক্ষাৎকার ভালোভাবে নেয়নি ভারত

পিটিআইকে দেওয়া ড. ইউনূসের সাক্ষাৎকার ভালোভাবে নেয়নি ভারত

অনলাইন ডেস্কঃ ভারতীয় বার্তা সংস্থা পিটিআইকে দেওয়া সম্প্রতি এক দীর্ঘ সাক্ষাৎকারে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সীমান্ত হত্যা, তিস্তার পানিবণ্টন চুক্তিসহ বিভিন্ন ইস্যু নিয়ে কথা বলেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। তবে পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারটি ভালোভাবে নেয়নি ভারত। ভারতীয় কয়েকটি সূত্র হিন্দুস্তান টাইমসকে এ তথ্য জানিয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র বলেছে, এই সাক্ষাৎকারের কারণে জাতিসংঘের অধিবেশনের ফাঁকে ড. ... Read More »