Sunday , 15 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: September 5, 2024

সামাজিক যোগাযোগ মাধ্যমে সেনাপ্রধানের কোনো অ্যাকাউন্ট নেই

সামাজিক যোগাযোগ মাধ্যমে সেনাপ্রধানের কোনো অ্যাকাউন্ট নেই

অনলাইন ডেস্কঃ সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামানের ব্যক্তিগত কোনো অ্যাকাউন্ট নেই। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানানো হয়েছে। এরই পরিপ্রেক্ষিতে সেনাবাহিনী প্রধানের পরিচয়/ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো ফেক অ্যাকাউন্ট থেকে প্রচারিত পোস্ট দেখে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করা করা হয়েছে। Read More »

যেসব কারণে শেখ হাসিনা এখন ভারতের জন্য ‘বিষফোঁড়া’

যেসব কারণে শেখ হাসিনা এখন ভারতের জন্য ‘বিষফোঁড়া’

অনলাইন ডেস্কঃ হাসিনার পতনের পর দেশ ছাড়ার ঠিক দিন ১৫ আগের কথা। বাংলাদেশের সুপ্রিম কোর্ট বিতর্কিত কোটা পদ্ধতি বাতিল করার ঠিক পরদিন দিল্লিতে প্রথম সারির জাতীয় দৈনিক ‘টাইমস অব ইন্ডিয়া’র সম্পাদকীয়র শিরোনাম ছিল ‘ডিসটার্বিং ইন ঢাকা’। সেখানে আরো লেখা হয়েছিল, কোটাবিরোধী আন্দোলনকে ঘিরে যে সহিংসতা দেখা যাচ্ছে, তা আওয়ামী লীগের কর্তৃত্ববাদী ও স্বৈরাচারী রাজনীতিরই উপসর্গ। ভারতের এখন সময় এসেছে হাসিনার ... Read More »

সাগরে আবারও লঘুচাপ, ৮ অঞ্চলে বজ্রবৃষ্টির আভাস

সাগরে আবারও লঘুচাপ, ৮ অঞ্চলে বজ্রবৃষ্টির আভাস

অনলাইন ডেস্কঃ বঙ্গোপসাগরে আবারও লঘুচাপ সৃষ্টি হয়েছে। বাংলাদেশের ওপর মৌসুমি বায়ু মোটামুটি সক্রিয় রয়েছে। এরই মধ্যে আজ বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দেশের ৮ অঞ্চলের ওপর দিয়ে ৬০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বজ্রবৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। আজ সকালে প্রকাশিত আবহাওয়া পূর্বাভাস থেকে এসব তথ্য জানা গেছে। আবহাওয়া সতর্কবার্তায় বলা হয়, আজ সন্ধ্যা ৬টার মধ্যে রংপুর, দিনাজপুর, রাজশাহী, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মনসিংহ ... Read More »

১০ হাজার দলীয় স্থাপনায় হামলা করা হয়েছে : নানক

১০ হাজার দলীয় স্থাপনায় হামলা করা হয়েছে : নানক

Online Desk: আওয়ামী লীগের ১০ হাজারের মতো দলীয় স্থাপনায় হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। আজ বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ অভিযোগ করেন তিনি। বিবৃতিতে নানক সারা দেশে চলমান রাজনৈতিক অস্থিতিশীলতা ও নৈরাজ্যকর পরিস্থিতি বিরাজ করছে উল্লেখ করেন। এ নিয়ে তিনি উদ্বেগ প্রকাশ করেন। নানক বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় ও সভাপতির ... Read More »

লুট হওয়া অস্ত্রের প্রায় অর্ধেকই জমা পড়েনি

লুট হওয়া অস্ত্রের প্রায় অর্ধেকই জমা পড়েনি

Online Desk: গতকাল বুধবার যৌথ অভিযানের প্রথম দিন কী পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা সম্ভব হয়েছে তা জানাতে পারেনি পুলিশ সদর দপ্তর। তবে আজ বৃহস্পতিবার এই তথ্য জানা যাবে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। অভিযানের আগে পর্যন্ত আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর অস্ত্র, গোলা বারুদসহ লুণ্ঠিত অন্য সরঞ্জামের প্রায় অর্ধেকই জমা পড়েনি। মঙ্গলবার দিবাগত রাতে পুলিশ সদর দপ্তরের দেওয়া তথ্য মতে, ... Read More »