Sunday , 15 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: September 1, 2024

চিকিৎসকদের ‘কমপ্লিট শাটডাউন’ স্থগিত

চিকিৎসকদের ‘কমপ্লিট শাটডাউন’ স্থগিত

অনলাইন ডেস্কঃ হামলাকারীদের গ্রেপ্তারের আশ্বাসে সোমবার রাত ৮টা পর্যন্ত শাটডাউন কর্মসূচি স্থগিত করেছেন চিকিৎসকরা। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ উপদেষ্টা নূরজাহান বেগমের সঙ্গে আলোচনার পর রবিবার (১ সেপ্টেম্বর) বিকেলে আন্দোলনকারী চিকিৎসকরা এ ঘোষণা দেন। চিকিৎসকদের সঙ্গে আলোচনায় হামলাকারীদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের আশ্বাস দেন স্বাস্থ্য উপদেষ্টা। শনিবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস টেকনোলজির (বিইউবিটি) শিক্ষার্থী আহসানুল হক ... Read More »

আমি আপনাদের সেবক হতে চাইঃ পুলিশ সুপার গাজীপুর

আমি আপনাদের সেবক হতে চাইঃ পুলিশ সুপার গাজীপুর

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের নবনিযুক্ত পুলিশ সুপার আবুল কালাম আযাদ বলেছেন, আমি আপনাদের পাহারাদার হতে আসছি। পুলিশ জনগণের বন্ধু আমি কাজের মাধ্যমে প্রমাণ দিয়ে এ কথা আপনাদের বিশ্বাস করাতে চাই। রোববার সকালে গাজীপুরে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। আজ ১ সেপ্টেম্বর রোববার সকাল ১১টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় গাজীপুরে কর্মরত বিভিন্ন ... Read More »

দিলীপের টাকার পাহাড় গড়ে উঠেছে অবৈধ ও ভেজাল ডায়মন্ডে

দিলীপের টাকার পাহাড় গড়ে উঠেছে অবৈধ ও ভেজাল ডায়মন্ডে

অনলাইন ডেস্কঃ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প, বাণিজ্য উপকমিটির সদস্য এবং সাম্প্রতিক ছাত্র হত্যা মামলার আসামি দিলীপ কুমার আগরওয়ালার ব্যবসাপ্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড বিগত ১৫ বছরে ২৫ হাজার ২০০ কোটি টাকার ভ্যাট ফাঁকি দিয়েছে বলে গোয়েন্দাদের তদন্তে উঠে আসে। এর পর থেকেই ডায়মন্ড ওয়ার্ল্ড ও দিলীপ কুমার আগরওয়ালাকে নিয়ে প্রকাশ্যে আসতে শুরু করেছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। দেশে ডায়মন্ডের খনি নেই, ... Read More »

‘কমপ্লিট শাটডাউন’ তুলে নিতে স্বাস্থ্য উপদেষ্টার অনুরোধ

‘কমপ্লিট শাটডাউন’ তুলে নিতে স্বাস্থ্য উপদেষ্টার অনুরোধ

অনলাইন ডেস্কঃ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসকদের ওপর হামলার ঘটনায় তদন্ত কমিটি গঠিত হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ উপদেষ্টা নুরজাহান বেগম। একই সঙ্গে সঠিক চিকিৎসা না পাওয়ার অভিযোগেও একটি তদন্ত কমিটি করা হয়েছে। রবিবার (০১ সেপ্টেম্বর) সচিবালয়ে এ তথ্য জানান উপদেষ্টা। এ সময় তিনি চিকিৎসকদের ডাকা শাটডাউন তুলে নেওয়ার অনুরোধ জানিয়েছেন। এর আগে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রোগীদের ... Read More »

সারা দেশে কর্মবিরতিতে যাচ্ছেন চিকিৎসকরা

সারা দেশে কর্মবিরতিতে যাচ্ছেন চিকিৎসকরা

অনলাইন ডেস্কঃ কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিতের দাবিতে সারা দেশে কর্মবিরতিতে যাওয়ার কথা জানিয়েছেন আন্দোলনরত চিকিৎসকরা। রবিবার সাড়ে ১২টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রশাসনিক ভবনের সামনে আন্দোলনকারীদের পক্ষ থেকে সাংবাদিকদের এ তথ্য জানান ঢামেকের নিউরো সার্জারি বিভাগের ডা. আব্দুল আহাদ। এ বিষয়ে দুপুর ২টার পর সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি। এর আগে চিকিৎসাধীন এক শিক্ষার্থীর মৃত্যু ঘিরে ঢাকা ... Read More »

নির্বাচন আয়োজনে সময় নষ্ট করবে না সরকার : ড. ইউনূস

নির্বাচন আয়োজনে সময় নষ্ট করবে না সরকার : ড. ইউনূস

অনলাইন ডেস্কঃ প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস বলেছেন, জাতীয় নির্বাচন আয়োজনে অযৌক্তিক সময় নষ্ট করবে না অন্তর্বর্তী সরকার।শনিবার (৩১ আগস্ট) বিকেলে রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় বিভিন্ন ইসলামী দলের প্রতিনিধির সঙ্গে আলাপের সময় এ কথা বলেন তিনি। এ ছাড়া সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে আসন্ন দুর্গাপূজায় কেউ যাতে নৈরাজ্য করতে না পারে সে বিষয়ে সতর্ক থাকতে ইসলামী দলগুলোর প্রতিও আহ্বান জানান প্রধান ... Read More »

এস আলম ও বিএনপিকে নিয়ে সংবাদ ভিত্তিহীন: আবু সুফিয়ান

এস আলম ও বিএনপিকে নিয়ে সংবাদ ভিত্তিহীন: আবু সুফিয়ান

অনলাইন ডেস্কঃ এস আলম গ্রুপ ও বিএনপিকে নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি। গতকাল শনিবার দুপুরে চট্টগ্রাম নগরীর দোস্ত বিল্ডিংয়ের দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই প্রতিবাদ জানানো হয়। সংবাদ সম্মেলনে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক সুফিয়ান বলেন, ‘গত শুক্রবার বিভিন্ন গণমাধ্যম বিশেষ করে ডিবিসি নিউজ চ্যানেলে বিএনপি ও এস আলম গ্রুপকে নিয়ে একটি বিভ্রান্তিকর, মিথ্যা, ভিত্তিহীন ... Read More »

সংস্কার শেষে ‘যৌক্তিক’ সময়ে নির্বাচন দাবি

সংস্কার শেষে ‘যৌক্তিক’ সময়ে নির্বাচন দাবি

অনলাইন ডেস্কঃ অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক মুহাম্মদ ইউনূসের সঙ্গে মতবিনিময়কালে প্রয়োজনীয় সংস্কার করে ‘যৌক্তিক’ সময়ের মধ্যে জাতীয় নির্বাচন অনুষ্ঠানের দাবি জানিয়েছে বেশির ভাগ রাজনৈতিক দল। একই সঙ্গে নির্বাচনব্যবস্থা, নির্বাচন কমিশন, পুলিশ, প্রশাসন, বিচার বিভাগসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান সংস্কারে সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছে। দলগুলো মনে করে, এই সংস্কারগুলো একটি গ্রহণযোগ্য নির্বাচন, গণতন্ত্র নিশ্চিত করবে এবং ভবিষ্যতে যাতে স্বৈরাচার সৃষ্টি না ... Read More »