Wednesday , 18 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: August 29, 2024

১ সেপ্টেম্বরের মধ্যে কর্মস্থলে উপস্থিত থাকার  নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের

১ সেপ্টেম্বরের মধ্যে কর্মস্থলে উপস্থিত থাকার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের

গাজীপুর প্রতিনিধিঃ জাতীয় বিশ্ববিদ্যালয় এবং এর অধিভুক্ত সকল কলেজ এবং প্রতিষ্ঠানসমূহের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীকে ১ সেপ্টেম্বর ২০২৪ তারিখের মধ্যে নিজ নিজ কর্মস্থলে নির্দিষ্ট সময়ে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. এ এস এম আমানুল্লাহ। তিনি জানান, যারা এ সময়ের মধ্যে উপস্থিত থাকবেন না তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. ... Read More »

বন্যার্তদের জন্য ফিলিস্তিনি রাষ্ট্রদূতের পক্ষ থেকে উপহার

বন্যার্তদের জন্য ফিলিস্তিনি রাষ্ট্রদূতের পক্ষ থেকে উপহার

অনলাইন ডেস্কঃ স্মরণকালের ভয়াবহ বন্যায় দুর্গতদের জন্য ত্রাণ উপহার দিয়েছেন ঢাকায় নিযুক্ত ফিলিস্তিনি রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান। ফিলিস্তিনি রাষ্ট্রদূতের দেওয়া ত্রাণসামগ্রী বন্যার্তদের মধ্যে বিতরণ করছে আস-সুন্নাহ ফাউন্ডেশন। গতকাল বুধবার (২৮ আগস্ট) আস-সুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান শায়খ আহমাদুল্লাহ নিজের ফেসবুক পেজে এ তথ্য জানান। ফেসবুক পোস্টে শায়খ আহমাদুল্লাহ বলেন, বন্যার্তদের উপহারের প্যাকেজে ফিলিস্তিনি পতাকা। দুর্গতদের জন্য এই উপহারসামগ্রী পাঠিয়েছেন ফিলিস্তিনি রাষ্ট্রদূত ... Read More »

আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না : আসিফ নজরুল

আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না : আসিফ নজরুল

অনলাইন ডেস্কঃ রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না বলে মনে করছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক উপদেষ্টা আসিফ নজরুল। গতকাল বুধবার সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আসিফ নজরুল বলেন, ‘যখন আওয়ামী লীগকে নিষিদ্ধ করার দাবি উঠেছে, তখন আমাদের অ্যাটর্নি জেনারেলের অফিস থেকে প্রতিবাদ করা হয়েছে।’ কোনো রাজনৈতিক দলকে নিষিদ্ধ না করার পক্ষে মত দেন তিনি, যদি না ... Read More »

অনেক দাবির চাপে এখন অন্তর্বর্তী সরকার

অনেক দাবির চাপে এখন অন্তর্বর্তী সরকার

অনলাইন ডেস্কঃ অন্তর্বর্তী সরকার চাকরিজীবী, পেশাজীবী, ব্যবসায়ী, শ্রমজীবীসহ নানা স্তরের মানুষের বিভিন্ন দাবির মুখে রয়েছে। নতুন এই সরকার দায়িত্ব নেওয়ার পর নিজ নিজ দাবি আদায়ে রাস্তায় নামেন তাঁরা। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে সচিবালয়, প্রেস ক্লাব, শাহবাগ ও প্রধান উপদেষ্টার বাসভবনের আশপাশ ঘিরে বিভিন্ন কর্মসূচি থাকায় এসব এলাকায় পথচারী এবং যানবাহন চলাচল ব্যাহত হয়। উদ্ভূত পরিস্থিতিতে গত রবিবার রাতে ঢাকা ... Read More »

‘আমরা কোটা আন্দোলনের পক্ষে ছিলাম, আদালতের কাছে ন্যায়বিচার চাই’

‘আমরা কোটা আন্দোলনের পক্ষে ছিলাম, আদালতের কাছে ন্যায়বিচার চাই’

অনলাইন ডেস্কঃ সাবেক আইনমন্ত্রী আনিসুল হক রিমান্ড শুনানি চলাকালে আদালতকে বলেছেন, ‘আমরা দুজনই (আমি ও সালমান এফ রহমান) কোটা আন্দোলনের পক্ষে ছিলাম। আমি নির্দোষ। ঘটনার বিষয় কিছুই জানি না। আদালতের কাছে ন্যায়বিচার চাই। আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকাল ৭টায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে বাড্ডায় ফুজি টাওয়ারের সামনে সুমন সিকদারকে (৩১) গুলি করে হত্যার অভিযোগে করা মামলায় সালমান এফ রহমান ও ... Read More »