Wednesday , 18 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: August 28, 2024

বন্যায় ভেঙে পড়েছে পণ্য পরিবহনব্যবস্থা!

বন্যায় ভেঙে পড়েছে পণ্য পরিবহনব্যবস্থা!

অনলাইন ডেস্কঃ বন্যার কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ক্ষতিগ্রস্ত হওয়ায় আমদানি-রপ্তানি পণ্যবাহী পরিবহনে অচলাবস্থা কাটছে না। বিপুলসংখ্যক কনটেইনার তিন-চার দিন ধরে মহাসড়কে আটকে থাকার কারণে পুরো সরবরাহব্যবস্থা প্রায় ভেঙে পড়েছে। বন্যার পানি কমতে থাকায় সীমিত পরিসরে গাড়ি চলতে থাকলেও এখনো মহাসড়কে পণ্যবাহী কয়েক হাজার কনটেইনার আটকে রয়েছে। এর প্রভাবে সময়মতো রপ্তানি পণ্যবাহী কনটেইনার বন্দরে পৌঁছতে পারছে না। আবার আমদানি পণ্যবাহী কনটেইনার গন্তব্যে ... Read More »

হাতিরঝিল থেকে নারী সাংবাদিকের মরদেহ উদ্ধার

হাতিরঝিল থেকে নারী সাংবাদিকের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্কঃ রাজধানীর হাতিরঝিল থেকে বেসরকারি টেলিভিশন চ্যানেল জি-টিভির সাংবাদিক রাহানুমা সারাহর (৩২) লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাকে উদ্ধার করে অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাহানুমা সারাহ কল্যাণপুরে থাকতেন বলে জানা গেছে। তিনি জি-টিভির নিউজরুম এডিটর হিসেবে কাজ করতেন। তিনি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ইসলামবাগ কৃষ্ণপুর ... Read More »

আ. লীগের নিবন্ধন বাতিলের বিরুদ্ধে অবস্থান সরকারের

আ. লীগের নিবন্ধন বাতিলের বিরুদ্ধে অবস্থান সরকারের

অনলাইন ডেস্কঃ রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা আসাদুজ্জামান বলেছেন, কর্তৃত্ববাদী আওয়ামী লীগ সরকারের যেসব নেতাকর্মী অপরাধে জড়িয়েছেন, তাঁদের বিচারের ব্যাপারে কোনো দ্বিমত নেই। তাঁদের অপরাধের বিচার রাষ্ট্র করবে। কিন্তু সেই অপরাধের বিচারের সঙ্গে আওয়ামী লীগের নিবন্ধন বাতিল করতে হবে—এটা অন্তর্বর্তীকালীন সরকার মনে করে না। সংবিধান ও মুক্তিযুদ্ধের চেতনা তা সমর্থনও করে না। তাই আওয়ামী লীগের নিবন্ধন বাতিলের বিরুদ্ধে সরকারের অবস্থান। তিনি ... Read More »