Wednesday , 18 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: August 26, 2024

চট্টগ্রাম-ঢাকা পথে আজ রাত থেকে চলবে ট্রেন

চট্টগ্রাম-ঢাকা পথে আজ রাত থেকে চলবে ট্রেন

অনলাইন ডেস্কঃ বন্যার পানিতে ফেনীর ফাজিলপুর এলাকায় রেলপথ ডুবে যাওয়ায় ২২ আগস্ট থেকে চট্টগ্রামের সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল বন্ধ ঘোষণা করা হয়। চার দিন পর বন্ধ থাকার পর চালু হচ্ছে চট্টগ্রামের সঙ্গে ঢাকার ট্রেন চলাচল। আজ সোমবার (২৬ আগস্ট)। রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উদ্ধারকারী ট্রেন নিয়ে আজ সোমবার রেললাইন পরিদর্শনের পর ট্রেন চালানোর সিদ্ধান্ত নেন। আজ রাত সাড়ে ১১টায় চট্টগ্রাম ... Read More »

ফারাক্কার সব গেট খুলে দিয়েছে ভারত, ফের বন্যার আশঙ্কা বাংলাদেশে

ফারাক্কার সব গেট খুলে দিয়েছে ভারত, ফের বন্যার আশঙ্কা বাংলাদেশে

অনলাইন ডেস্কঃ বাংলাদেশে চলমান ভয়াবহ বন্যা পরিস্থিতি সামলে ওঠার আগেই ভারতের বিহার ও ঝাড়খণ্ডে বন্যার জেরে ফারাক্কা বাঁধের ১০৯টি গেট খুলে দিয়েছে ভারত। আজ সোমবার (২৬ আগস্ট) গেটগুলো খুলে দেওয়া হয়। এতে বাংলাদেশে ঢুকবে একদিনে ১১ লাখ কিউসেক পানি। বাঁধের ১০৯টি গেট খুলে দেওয়ায় পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদসহ বাংলাদেশেও বন্যার আশঙ্কা তৈরি হয়েছে। তবে ভারতের পক্ষ থেকে দাবি করা হয়েছে, বন্যা পরিস্থিতি ... Read More »

দ্রুত প্রত্যাহার হচ্ছে জামায়াত-শিবির নিষিদ্ধের প্রজ্ঞাপন

দ্রুত প্রত্যাহার হচ্ছে জামায়াত-শিবির নিষিদ্ধের প্রজ্ঞাপন

অনলাইন ডেস্কঃ মুক্তিযুদ্ধে পকিস্তান হানাদার বাহিনীর সহযোগী বাংলাদেশ জামায়াতে ইসলামীকে নিষিদ্ধের সিদ্ধান্ত মঙ্গলবার বা দ্রুততম সময়ের মধ্যে প্রত্যাহার হতে পারে বলে জানিয়েছেন দলটির আইনজীবী। সোমবার দুপুরে সুপ্রিম কোর্টের এনেক্স ভবনের সামনে সংবাদ সম্মেলন করে তারা একথা বলেন। কোটা সংস্কার আন্দোলন সরকার পতনের আন্দোলনে রূপ নিলে ১ আগস্ট জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরসহ নিষিদ্ধ ঘোষণা করে শেখ হাসিনার সরকার। সন্ত্রাসবিরোধী আইনের ... Read More »