Wednesday , 18 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: August 25, 2024

অন্তবর্তী সরকারের বিদায়ের বিষয়ে যা বললেন ড. ইউনূস

অন্তবর্তী সরকারের বিদায়ের বিষয়ে যা বললেন ড. ইউনূস

অনলাইন ডেস্কঃ অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস বলেছেন, ‘দেশের সংকটকালে ছাত্রদের আহ্বানে আমরা সরকারের দায়িত্ব গ্রহণ করেছি। কখন নির্বাচন হবে সেটা সম্পূর্ণ রাজনৈতিক সিদ্ধান্ত, আমাদের সিদ্ধান্ত নয়। দেশবাসীকে ঠিক করতে হবে আপনারা কখন আমাদের ছেড়ে দেবেন।’ রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে দেওয়া ভাষণে এ কথা বলেন তিনি। তিনি বলেন, একটা বিষয়ে সবাই জানতে আগ্রহী, কখন আমাদের সরকার ... Read More »

শেখ হাসিনাকে ঘুষ প্রদানের বিষয়ে যা বললেন রাশিয়ান রাষ্ট্রদূত

শেখ হাসিনাকে ঘুষ প্রদানের বিষয়ে যা বললেন রাশিয়ান রাষ্ট্রদূত

অনলাইন ডেস্কঃ বাংলাদেশে নিযুক্ত রাশিয়ার রাষ্ট্রদূত আলেক্সান্ডার মান্টিটস্কি বলেছেন, ‘রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র প্রকল্পে ৫ বিলিয়ন ডলার ঘুষ দেয়ার বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও গুজব।’ রবিবার (২৫ আগস্ট) নগরীর শেরে বাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে অন্তর্বর্তীকালীন সরকারের অর্থ উপদেষ্টা সালেহ উদ্দিন আহমেদের সঙ্গে বৈঠকে আগে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র থেকে ৫০০ কোটি ডলারের (৫৯ হাজার ... Read More »

মেট্রো রেলকে জরুরি সেবা ঘোষণা করা হবে: সড়ক উপদেষ্টা

মেট্রো রেলকে জরুরি সেবা ঘোষণা করা হবে: সড়ক উপদেষ্টা

অনলাইন ডেস্কঃ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উপদেষ্টা মুহাম্মদ ফাওজল কবির খান বলেছেন, ‘মেট্রো রেলকে জরুরি সেবা ঘোষণা করা হবে। এটা যাতে ভাঙচুর না হয়, সে জন্য এটাকে কেপিআই হিসেবে একটা আপগ্রেড করার চেষ্টা করতেছি।’আজ রবিবার (২৫ আগস্ট) সকালে মেট্রোরেল চালু হওয়ার পর সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উপদেষ্টা মুহাম্মদ ফাওজল কবির খান আগারগাঁও থেকে মেট্রো রেলে করে সচিবালয় স্টেশনে ... Read More »