Wednesday , 18 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: August 10, 2024

পদত্যাগপত্রে যা লিখেছেন ওবায়দুল হাসান

পদত্যাগপত্রে যা লিখেছেন ওবায়দুল হাসান

অনলাইন ডেস্কঃ ছাত্র-জনতার রোষানলে পদত্যাগ করে দেশ ছেড়েছেন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর বাংলাদেশ ব্যাংকসহ বেশ কয়েকটি জায়গায় সংস্কার হয়েছে। তারই অংশ হিসেবে ছাত্র আন্দোলনের বিক্ষোভের মুখে প্রধান বিচারপতির পদ থেকে পদত্যাগ করেছেন ওবায়দুল হাসান। শনিবার (১০ আগস্ট) দুপুরে রাষ্ট্রপতির কাছে পদত্যাগ পত্র জমা দেন তিনি। পদত্যাগ পত্রে ওবায়দুল হাসান লিখেছেন, ‘সুপ্রিম কোর্ট বিল্ডিং এবং এর রেকর্ডসমূহ রক্ষা, কোর্ট প্রাঙ্গণ ... Read More »

মা কোনো ভুল করেননি, কিছু পুলিশ অতিরিক্ত বলপ্রয়োগ করেছিল : জয়

মা কোনো ভুল করেননি, কিছু পুলিশ অতিরিক্ত বলপ্রয়োগ করেছিল : জয়

অনলাইন ডেস্কঃ কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে গড়ে ওঠা ছাত্র-জনতার ব্যাপক গণবিক্ষোভের মুখে গত সোমবার প্রধানমন্ত্রী পদ থেকে পদত্যাগ করে ভারতে পালিয়েছেন শেখ হাসিনা। কোটা সংস্কার আন্দোলনে নিষ্ঠুর বল প্রয়োগ এবং দমন-পীড়নের পর তা রূপ নেয় সরকার পতনের দাবিতে। কিন্তু শেখ হাসিনা বিক্ষোভকারীদের দমন করার এই নির্দেশ দেননি বলে দাবি করেছেন তার ছেলে সজীব ওয়াজেদ জয়। গতকাল শুক্রবার (৯ আগস্ট) ... Read More »

সরকার পতনের পর পদত্যাগ করলেন যারা

সরকার পতনের পর পদত্যাগ করলেন যারা

অনলাইন ডেস্কঃ ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানে শেখ হাসিনা সরকারের পতনের পর একে একে পদত্যাগ করছেন সরকারি বিভিন্ন দপ্তরের উর্দ্ধতন কর্মকর্তারা। গত ৫ আগস্ট শেখ হাসিনার পদত্যাগের মধ্য দিয়ে শুরু হয় এ মিছিল। এরপর একে একে পদত্যাগ করতে থাকেন রাষ্ট্রের শীর্ষ স্থানীয় কর্মকর্তাদের অনেকেই। ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানে পদত্যাগ করে দেশ ছেড়ে ভারতে অবস্থান করছেন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সরকারের পদত্যাগের পর এখন স্বায়ত্তশাসিত ... Read More »