Wednesday , 18 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: August 4, 2024

সহিংসতা এড়াতে ফেসবুক বন্ধ রাখা হয়েছে: তথ্য প্রতিমন্ত্রী

সহিংসতা এড়াতে ফেসবুক বন্ধ রাখা হয়েছে: তথ্য প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্কঃ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সর্বাত্মক অসহযোগ কর্মসূচি ঘিরে সারা দেশে ব্যাপক হতাহতের ঘটনা ঘটেছে। চলমান এমন পরিস্থিতিতে দুপুর থেকে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করা যাচ্ছে না। উত্তেজনা ও সহিংসতা এড়াতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক বন্ধ করা হয়েছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত। তিনি বলেছেন, বৃহত্তর স্বার্থে ফেসবুক বন্ধ করা হয়েছে। কাউকে দমানো বা থামানোর জন্য ... Read More »

৩ দিনের সাধারণ ছুটি ঘোষণা

৩ দিনের সাধারণ ছুটি ঘোষণা

অনলাইন ডেস্কঃ তিন দিনের সাধারণ ছুটি ঘোষণা করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঘোষিত কারফিউর কারণে এ সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। সচিব জানান, আগামীকাল সোমবার থেকে বুধবার পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। পরবর্তীতে অবস্থা বুঝে সিদ্ধান্ত নেওয়া হবে। এর আগে চলমান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মধ্যে ... Read More »

জঙ্গি হামলা হচ্ছে, নিরাপদে ঘরে ফেরার অনুরোধ: প্রধানমন্ত্রীর কার্যালয়

জঙ্গি হামলা হচ্ছে, নিরাপদে ঘরে ফেরার অনুরোধ: প্রধানমন্ত্রীর কার্যালয়

অনলাইন ডেস্কঃ সর্বাত্মক অসহযোগ কর্মসূচি ঘিরে সারা দেশে ব্যাপক প্রাণহানির ঘটনায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে শিক্ষার্থী ও অভিভাবকদের নির্দেশনা দেওয়া হয়েছে। এ সময় জঙ্গি হামলার ব্যাপারে সতর্ক করে সবাইকে নিরাপদে ঘরে ফেরার অনুরোধ করা হয়েছে। আজ রবিবার (৪ আগস্ট) প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘ছাত্র-ছাত্রী ও অভিভাবক সকলকে নিরাপদে ঘরে ফিরে ... Read More »