Sunday , 15 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: July 28, 2024

জাতীয় বিশ্ববিদ্যালয়ের এমফিল ও পিএইচডি ভর্তি পরীক্ষা স্থগিত

জাতীয় বিশ্ববিদ্যালয়ের এমফিল ও পিএইচডি ভর্তি পরীক্ষা স্থগিত

গাজীপুর প্রতিনিধিঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২৪-২০২৫ শিক্ষাবর্ষের এমফিল ও পিএইচডি ভর্তি পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। রবিবার (২৮ জুলাই) বিশ্ববিদ্যালয়ের পরিচালক (জনসংযোগ) মো. আতাউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ৫ আগস্ট ভর্তি পরীক্ষা হওয়ার কথা ছিল। পরিবর্তিত তারিখ এবং ভর্তি কার্যক্রম সংক্রান্ত বিস্তারিত তথ্য পরে জানানো হবে। কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সারাদেশে ... Read More »

ট্রেন চলাচলের বিষয়ে যা জানালেন রেলের ডিজি

ট্রেন চলাচলের বিষয়ে যা জানালেন রেলের ডিজি

অনলাইন ডেস্কঃ দূরপাল্লার যাতায়তের নিরাপদ বাহন হচ্ছে ট্রেন। তাই যাত্রীরা সড়কপথের থেকে রেলপথকে বেঁচে নেন। শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি থেকেই সারাদেশে রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। তখন থেকে এখন পর্যন্ত রেল চলাচল বন্ধ রয়েছে। কবে নাগাদ ট্রেন চলাচল করবে এ বিষয়ে কোনো সিদ্ধান্ত এখনো হয়নি বলে জানিয়েছেন বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক (ডিজি) সরদার সাহাদাত। আজ রবিবার (২৮ জুলাই) ... Read More »

আমাকে দেখেন, কত শোক নিয়ে বেঁচে আছি : প্রধানমন্ত্রী

আমাকে দেখেন, কত শোক নিয়ে বেঁচে আছি : প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ কোটা সংস্কার আন্দোলন ঘিরে সাম্প্রতিক সহিংসতায় নিহতদের পরিবারকে সান্ত্বনা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আমাকে দেখেন, আমি কত শোক নিয়ে বেঁচে আছি।’ আজ রবিবার (২৮ জুলাই) গণভবনে নিহতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎকালে এসব কথা বলেন তিনি। এ সময় গণভবনে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালসহ আরো অনেকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক ... Read More »

আবু সাঈদসহ ৩৪ নিহতের পরিবার পেল প্রধানমন্ত্রীর সহায়তা

আবু সাঈদসহ ৩৪ নিহতের পরিবার পেল প্রধানমন্ত্রীর সহায়তা

অনলাইন ডেস্কঃ গণভবনে কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সাম্প্রতিক সহিংসতায় নিহতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রংপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী আবু সাঈদসহ দেশের বিভিন্ন স্থানে নিহত ৩৪ জনের পরিবার গণভবনে আসেন। এ সময় তিনি নিহতদের পরিবারকে পারিবারিক সঞ্চয়পত্র ও নগদ অর্থ সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী কার্যালয় সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। প্রধানমন্ত্রী ... Read More »

বিকেল ৩টা থেকে চালু হচ্ছে মোবাইল ইন্টারনেট : পলক

বিকেল ৩টা থেকে চালু হচ্ছে মোবাইল ইন্টারনেট : পলক

অনলাইন ডেস্কঃ তথ্য-প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বিকেল ৩টা থেকে মোবাইল ফোরজি ইন্টারনেট সেবা চালু হচ্ছে বলে জানিয়েছেন। আজ রবিবার (২৮ জুলাই) সকালে অপারেটরদের সংগঠন অ্যাসোসিয়েশন অব মোবাইল টেলিকম অপারেটরস অব বাংলাদেশ-অ্যামটবের সঙ্গে এই বৈঠকের পর এ কথা বলেন তিনি।মোবাইলে ইন্টারনেট চালুর বিষয়ে আজ অপারেটরদের সঙ্গে বৈঠকে বসে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়। বৈঠকের পর তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ... Read More »