Saturday , 7 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: July 27, 2024

রবি থেকে মঙ্গলবার অফিস চলবে ৬ ঘণ্টা

রবি থেকে মঙ্গলবার অফিস চলবে ৬ ঘণ্টা

অনলাইন ডেস্কঃ সরকারি-বেসরকারি অফিস আগামী তিন দিন রবিবার থেকে মঙ্গলবার (২৮ থেকে ৩০ জুলাই) ছয় ঘণ্টা করে চলবে। এই তিন দিন সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অফিস চলবে। শনিবার (২৭ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয় অফিসের নতুন এ সময়সূচি নির্ধারণ করেছে। এতে বলা হয়, ব্যাংক ও আদালত তাদের অফিসের সময়সূচি নিজেরাই নির্ধারণ করবে। এর আগে গত বুধবার ও বৃহস্পতিবার চার ঘণ্টা ... Read More »

অপরাধটা কী করেছি? দেশবাসীর কাছে প্রশ্ন প্রধানমন্ত্রীর

অপরাধটা কী করেছি? দেশবাসীর কাছে প্রশ্ন প্রধানমন্ত্রীর

অনলাইন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘দেশবাসীর কাছে আমি বিচার চাই। অপরাধটা কী করেছি? এই ধরনের ধ্বংসযজ্ঞ আর কেউ যেন এই দেশে চালাতে না পারে, সেই জন্য আমি সবার সহযোগিতা চাই।’শেখ হাসিনা বলেন, ‘বাংলাদেশকে আবার ভিক্ষুকের দেশে পরিণত করতে দেশব্যাপী ধ্বংসাত্মক তাণ্ডবলীলা চালানো হয়েছিল। দেশের অর্থনীতিকে পুরোপুরি পঙ্গু করার ষড়যন্ত্রেরই অংশ এটি। আজ শনিবার (২৭ জুলাই) সকালে কোটা সংস্কার আন্দোলন ... Read More »

এবার আগারগাঁওয়ের অফিসপাড়ায় জনবহুল আবাসিকের প্রস্তাব

এবার আগারগাঁওয়ের অফিসপাড়ায় জনবহুল আবাসিকের প্রস্তাব

অনলাইন ডেস্কঃ রাজধানীর আগারগাঁওয়ের অফিসপাড়ায় জনবহুল আবাসিক এলাকা করার উদ্যোগ নিয়েছে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়। এ লক্ষ্যে চার হাজার ২৬৩ কোটি টাকা ব্যয়ে শেরেবাংলানগরে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের জন্য আবাসন নির্মাণ প্রকল্প প্রস্তাব করা হয়েছে। প্রস্তাবে ৪২টি ১০ তলা ভবন ও অন্যান্য স্থাপনা নির্মাণের কথা বলা হয়েছে। এসব ভবনে সরকারি কর্মকর্তাদের এক হাজার ৫১২টি পরিবার থাকবে, যা আগারগাঁওয়ের অফিসপাড়ায় বড় ধরনের চাপ ... Read More »

সারা দেশে আরো ২৯০ জনকে আটক করল র‌্যাব

সারা দেশে আরো ২৯০ জনকে আটক করল র‌্যাব

অনলাইন ডেস্কঃ কোটা সংস্কার আন্দোলন চলাকালে সহিংসতার ঘটনায় জড়িতদের আটকে চলছে সাঁড়াশি অভিযান। এরই ধারাবাহিকতায় সারা দেশে ২৯০ জনকে আটক করেছে র‍্যাব। আজ শনিবার (২৭ জুলাই) র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক আ ন ম ইমরান খান এ তথ্য জানান। তিনি বলেন, নাশকতার অভিযোগে গত ২৪ ঘণ্টায় ঢাকায় ৭১ জন ও ঢাকার বাইরে ২১৯ জনসহ সারা ... Read More »

দেশের অর্থনীতিকে পঙ্গু করে ভিক্ষুকের জাতি বানাতেই এমন সহিংসতা: প্রধানমন্ত্রী

দেশের অর্থনীতিকে পঙ্গু করে ভিক্ষুকের জাতি বানাতেই এমন সহিংসতা: প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ দেশের অর্থনীতিকে পঙ্গু করে দিয়ে আগের মতো ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা চালানো হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার (২৭ জুলাই) সকালে রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন কয়েকজনের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন। প্রধানমন্ত্রী আহত ব্যক্তিদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে সব ধরনের সহায়তার আশ্বাস দেন। প্রধানমন্ত্রী বলেন, আন্দোলনের নামে এতোগুলো পরিবারের ক্ষতি হলো, এর দায়িত্ব ... Read More »