Sunday , 8 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: July 26, 2024

দল-মত-নির্বিশেষে আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার : প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, `সাম্প্রতিক সহিংসতায় দল-মত-নির্বিশেষে আহত সবার চিকিৎসা ও আয়-রোজগারের ব্যবস্থা করবে সরকার।শুক্রবার (২৬ জুলাই) বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে সহিংসতায় আহতদের দেখতে গিয়ে তিনি এ কথা বলেন। এ সময় তিনি আহতদের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।শেখ হাসিনা বলেন, সহিংসতায় আহতদের চিকিৎসার জন্য যা যা দরকার সবই করবে সরকার। আহতরা যেই দলেরই হোক চিকিৎসার দায়িত্ব নেবে সরকার। ... Read More »

শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী

শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ দুষ্কৃতকারীদের খুঁজে বের করতে জনগণের সহায়তা চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, আমার বক্তব্যকে বিকৃত করা হয়েছে। তারা নিজেরাই নিজেদের রাজাকার বলে স্নোগান দিয়েছে।আজ শুক্রবার (২৬ জুলাই) সকালে ক্ষতিগ্রস্ত বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ভবন পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন। এ সময় কোটা সংস্কার আন্দোলনে দুষ্কৃতকারীদের তাণ্ডবে ধ্বংসস্তূপে পরিণত হওয়া বিটিভির কার্যালয় ঘুরে দেখেন প্রধানমন্ত্রী। সরকার প্রধান ... Read More »

অশ্রুসিক্ত চোখে বিটিভি কর্মকর্তাদের সান্ত্বনা দিলেন প্রধানমন্ত্রী

অশ্রুসিক্ত চোখে বিটিভি কর্মকর্তাদের সান্ত্বনা দিলেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃকোটা আন্দোলন ঘিরে দুর্বৃত্তদের সহিংসতায় ক্ষতিগ্রস্ত বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ভবন পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভয়াবহ ধ্বংসযজ্ঞ প্রত্যক্ষ করে প্রধানমন্ত্রীকে হতাশ ও অসন্তুষ্ট দেখা গেছে। এ সময় সেখানে হৃদয়বিদারক এক দৃশ্যের অবতারণা ঘটে। আজ শুক্রবার (২৬ জুলাই) সকাল সোয়া ৯টার দিকে রাজধানীর রামপুরায় বিটিভি ভবনে প্রবেশ করেন প্রধানমন্ত্রী। এরপর দুর্বৃত্তদের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত সব বিভাগ পরিদর্শন করেন তিনি। বিটিভি ভবনে ... Read More »

অশ্রুসিক্ত চোখে বিটিভি কর্মকর্তাদের সান্ত্বনা দিলেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ কোটা আন্দোলন ঘিরে দুর্বৃত্তদের সহিংসতায় ক্ষতিগ্রস্ত বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ভবন পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভয়াবহ ধ্বংসযজ্ঞ প্রত্যক্ষ করে প্রধানমন্ত্রীকে হতাশ ও অসন্তুষ্ট দেখা গেছে। এ সময় সেখানে হৃদয়বিদারক এক দৃশ্যের অবতারণা ঘটে। আজ শুক্রবার (২৬ জুলাই) সকাল সোয়া ৯টার দিকে রাজধানীর রামপুরায় বিটিভি ভবনে প্রবেশ করেন প্রধানমন্ত্রী। এরপর দুর্বৃত্তদের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত সব বিভাগ পরিদর্শন করেন তিনি। বিটিভি ... Read More »