Sunday , 8 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: July 25, 2024

বিএনপি-জামায়াত ও শিবিরের হামলায় গাজীপুর সিটির কাউন্সিলর কাজল আহত

গাজীপুর প্রতিনিধিঃদেশের চলমান ছাত্রদের কোটা সংস্কার আন্দোলন চলাকালে আওয়ামী লীগের সমাবেশে যোগদানের জন্য গাড়ি বহর যোগে ঢাকায় যাওয়ার পথে উত্তরার আজমপুরে জামায়াত-শিবিরের হামলায় গুরুতর আহত হয়েছেন গাজীপুর সিটির সাবেক মেয়র সহ সিটির ৩৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মীর ওসমান গনি কাজল সহ বেশ কয়েকজন কাউন্সিলর। গত শুক্রবারের (২০ জুলাই)  ওই হামলায় গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম আহত ও তার ... Read More »

মেট্রো স্টেশনের ক্ষত দেখে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী

মেট্রো স্টেশনের ক্ষত দেখে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের সময় ভাঙচুরে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত মিরপুর-১০ নম্বর মেট্রোরেল স্টেশন পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় সেখানে মেট্রো স্টেশন ঘুরে দেখেন তিনি। বৃহস্পতিবার (জুলাই ২৫) সকালে মিরপুর-১০ নম্বর মেট্রো স্টেশন পরিদর্শনে যান প্রধানমন্ত্রী। মিরপুর-১০ নম্বর মেট্রোরেল স্টেশনের ক্ষতিগ্রস্ত বিভিন্ন অংশ দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি। এ সময় ঢাকা মাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ঊর্ধ্বতন ... Read More »

যে অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ব্যারিস্টার পার্থকে

যে অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ব্যারিস্টার পার্থকে

অনলাইন ডেস্কঃ সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থকে গ্রেপ্তার করা হয়েছে। বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার পার্থের বিরুদ্ধে কোটা সংস্কার আন্দোলনে উসকানি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে, এ কারণেই তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে ডিবি।পার্থর গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান হারুন-উর-রশিদ। বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে গ্রেপ্তারের তথ্য জানান তিনি। এর আগে বুধবার দিবাগত ... Read More »

ট্রেন চলাচল নিয়ে যা জানালেন মহাপরিচালক

ট্রেন চলাচল নিয়ে যা জানালেন মহাপরিচালক

অনলাইন ডেস্কঃ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক (ডিজি) সরদার সাহাদাত আলী বলেছেন, ‘চলমান পরিস্থিতিতে কবে থেকে ট্রেন চলবে সেই সিদ্ধান্ত এখনো নেওয়া হয়নি। রেল সংশ্লিষ্ট সবার সঙ্গে আলোচনা করে নিরাপত্তার বিষয় মাথায় রেখে সিদ্ধান্ত নেওয়া হবে।’ আজ বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে গণমাধ্যমকে এ কথা জানান তিনি। তিনি বলেন, ট্রেন চলাচলের বিষয়ে এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। ট্রেন চালানো কোনো বিষয় না, বিষয়টি হচ্ছে ... Read More »

মিরপুর-১০ মেট্রো স্টেশন পরিদর্শনে গেলেন প্রধানমন্ত্রী

মিরপুর-১০ মেট্রো স্টেশন পরিদর্শনে গেলেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটা সংস্কার আন্দোলনে দুর্বৃত্তদের হামলায় ক্ষতিগ্রস্ত মিরপুর-১০ এলাকা পরিদর্শন করেছেন। এ সময় সেখানে মেট্রো স্টেশন ঘুরে দেখেন তিনি। বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে এ এলাকা পরিদর্শনে যান তিনি।এর আগে গত শুক্রবার বিকেলে রাজধানীর মিরপুর-১০ ও কাজীপাড়া স্টেশনে হামলা হয়। ভাঙচুর করা হয় সিসি (ক্লোজড সার্কিট) ক্যামেরা, এলইডি মনিটর, টিকিট কাটার মেশিনসহ বিভিন্ন জায়গা। লুট করা হয় ... Read More »

সহিংসতায় থাকতে পারে জঙ্গিগোষ্ঠীর যোগসাজশ : সিটিটিসি প্রধান

সহিংসতায় থাকতে পারে জঙ্গিগোষ্ঠীর যোগসাজশ : সিটিটিসি প্রধান

অনলাইন ডেস্কঃ কোটা সংস্কার আন্দোলনের নামে কোমলমতি শিক্ষার্থীদের ব্যবহার করে ব্যাপক সহিংসতা ও নাশকতামূলক কার্যক্রম পরিচালনার নেপথ্যে উগ্রপন্থী বা জঙ্গি সংগঠনের কারো যোগসাজশ থাকতে পারে বলে জানিয়েছেন ডিএমপির অতিরিক্ত কমিশনার ও কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট প্রধান মো. আসাদুজ্জামান। গতকাল বুধবার বিকেলে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। আসাদুজ্জামান বলেন, ‘যেহেতু নরসিংদী ... Read More »