Friday , 6 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: July 15, 2024

পত্রিকার লেখায় সত্যতা না থাকলে ডাস্টবিনে ফেলে দিন: প্রধানমন্ত্রী

পত্রিকার লেখায় সত্যতা না থাকলে ডাস্টবিনে ফেলে দিন: প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পত্র-পত্রিকা কী লিখলো সেটা দেখে নার্ভাস হওয়ার কিছু নেই, ঘাবড়াবারও কিছু নেই। লক্ষ্য বাস্তবায়নে নিজের আত্মবিশ্বাস ও বিবেক বিবেচনা দিয়ে কাজ করতে হবে। দেখতে হবে যে সেটার সত্যতা আছে কিনা। যদি না থাকে ওটাকে সোজা ডাস্টবিনে ফেলে দেবেন। সোমবার (১৫ জুলাই) প্রধানমন্ত্রীর কার্যালয়ে ২০২৪-২৫ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদক চুক্তি (এপিএ) স্বাক্ষর ও এপিএ ও শুদ্ধাচার ... Read More »

এ কোন দেশে বাস করছি? প্রশ্ন প্রধানমন্ত্রীর

এ কোন দেশে বাস করছি? প্রশ্ন প্রধানমন্ত্রীর

অনলাইন ডেস্কঃ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ‘রাজাকার’ স্লোগান দেওয়াকে ‘অত্যন্ত দুঃখজনক’ মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জা হয় না। রোকেয়া হলের মেয়েরা রাজাকার বলে স্লোগান দেয়, কোন চেতনায় তারা বিশ্বাস করে? এ কোন দেশে বাস করছি? প্রশ্ন রাখেন প্রধানমন্ত্রী। সোমবার (জুলাই ১৫) প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগ সমূহের ২০২৪-২৫ অর্থবছরের ‘বার্ষিক কর্মসম্পাদন ... Read More »

‘আমার বাসায় পিয়ন ছিল, সেও নাকি ৪০০ কোটি টাকার মালিক’

‘আমার বাসায় পিয়ন ছিল, সেও নাকি ৪০০ কোটি টাকার মালিক’

অনলাইন ডেস্কঃ দুর্নীতি ধরা হচ্ছে বলে সবাই জানতে পারছেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, দুর্নীতির বিরুদ্ধে যখন হাত দিয়েছি, তখন আমি কাউকে ছাড়ব না। দুর্নীতিবাজ ধরছি বলেই, এখন সবাই জানতে পারছেন।রবিবার (১৪ জুলাই) বিকেলে চীন সফর নিয়ে গণভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। পিএসসির সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলী কিভাবে অঢেল সম্পদের ... Read More »

কোটা আন্দোলনকারীদের প্রতি কঠোর হুঁশিয়ারি ডিএমপি কমিশনারের

কোটা আন্দোলনকারীদের প্রতি কঠোর হুঁশিয়ারি ডিএমপি কমিশনারের

অনলাইন ডেস্কঃ কোটা ইস্যুতে আদালতের আদেশ না মেনে আইন-শৃঙ্খলা ভঙ্গজনিত কোনো ধরনের অপতৎপরতা চালালে শক্ত হাতে দমন করার হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান। আজ সোমবার (১৫ জুলাই) সকালে আশুরা উদযাপন ও তাজিয়া/শোক মিছিল উপলক্ষে নিরাপত্তাব্যবস্থা সম্পর্কে হোসাইনী দালান ইমামবাড়ীতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। হাবিবুর রহমান বলেন, আদালতের নিয়ম মানতে আমরা বাধ্য। অতএব ... Read More »