Friday , 6 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: July 10, 2024

লক্ষ্মীপুর সরকারি কর্মচারী ক্লাবের ভিত্তিপ্রস্তর স্থাপন

লক্ষ্মীপুর সরকারি কর্মচারী ক্লাবের ভিত্তিপ্রস্তর স্থাপন

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সরকারি কর্মচারী ক্লাব ও সমন্বয় পরিষদের অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার (১০) জুলাই সকালে জেলা প্রশাসক সুরাইয়া জাহান এ কাজের উদ্বোধন করেন। এসময় অতিথি হিসাবে ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেহের নিগার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা দত্ত। এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা সমন্বয় পরিষদের সভাপতি মো. সিরাজুল ইসলাম পাটোয়ারী, সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম, জেলা সরকারি ... Read More »

বারিতে “প্রোগ্রামভিত্তিক গবেষণা কার্যক্রম গ্রহণ” বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বারিতে “প্রোগ্রামভিত্তিক গবেষণা কার্যক্রম গ্রহণ” বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) এর গবেষণা উইং এর আয়োজনে (১০ জুলাই ২০২৪ খ্রি.) ইনস্টিটিউটের সেমিনার কক্ষে “প্রোগ্রামভিত্তিক গবেষণা কার্যক্রম গ্রহণ” বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের “অভ্যন্তরীণ গবেষণা পর্যালোচনা ও কর্মসূচি প্রনয়ন কর্মশালা-২০২৪” অনুষ্ঠিত হওয়ার লক্ষে এ কর্মশালার আয়োজন করা হয়। বারি’র মহাপরিচালক ড. দেবাশীষ সরকার এর সভাপতিত্বে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় মূল ... Read More »

গ্রেট হলে প্রধানমন্ত্রীকে উষ্ণ অভ্যর্থনা, গার্ড অব অনার

গ্রেট হলে প্রধানমন্ত্রীকে উষ্ণ অভ্যর্থনা, গার্ড অব অনার

অনলাইন ডেস্কঃ বেইজিংয়ের ‘গ্রেট হল অব দ্য পিপল’-এ সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয়ভাবে অভ্যর্থনা জানানো হয়েছে। এখানে তাকে লাল গালিচা সংবর্ধনা ও গার্ড অব অনার প্রদান করা হয়। আজ বুধবার (১০ জুলাই) সকালে গ্রেট হলে পৌঁছালে শেখ হাসিনাকে স্বাগত জানান চীনের প্রধানমন্ত্রী লি কিয়াং। শুভেচ্ছা বিনিময় এবং দুই দেশের প্রতিনিধিদের সঙ্গে পরিচয় পর্বের পর সফররত বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ... Read More »

যে কারণে একদিন আগেই দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

যে কারণে একদিন আগেই দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী চার দি‌নের দ্বিপক্ষীয় সফর শেষে আগামী বৃহস্পতিবার দে‌শে ফেরার কথা ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তবে বিশেষ কারণে সূচিতে প‌রিবর্তন এনে আজ বুধবার (১০ জুলাই) রাতেই দেশে ফিরবেন সরকারপ্রধান। একদিন আগেই প্রধানমন্ত্রীর দেশে ফেরার কারণ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ প্রসঙ্গে আলাপকালে তিনি বলেছেন, মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলের অসুস্থতার কারণে বেইজিংয়ে রাত্রিযাপন না ... Read More »