Sunday , 6 October 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: July 8, 2024

চীন পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

চীন পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অনলাইন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা চার দিনের দ্বিপক্ষীয় সফরে চীনের রাজধানী বেইজিংয়ে পৌঁছেছেন। সোমবার (৮ জুলাই) স্থানীয় সময় সন্ধ্যা ৬টার দিকে (বাংলাদেশ সময় বিকেল ৪টা) প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট বেইজিং আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান চীন সরকারের একজন ভাইস মিনিস্টার, বেইজিংয়ে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। এ ... Read More »

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নানা-নাতনি দুজনই নিহত

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নানা-নাতনি দুজনই নিহত

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সদর উপজেলায় রাস্তা পারাপারের সময় বাস চাপায় নানা-নাতনি দুজনই নিহত হয়েছেন। সোমবার (৮ জুলাই) সকাল ৯টার দিকে সদর উপজেলার পূর্ব হাজিরপাড়া এলাকার সিয়াম পেট্রোল পাম্পের সামনে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ভোলা জেলার বাসিন্দা নাছির মোল্লা ও তার নাতনি মিমি আক্তার। প্রত্যক্ষদর্শীরা জানান, ভোলা থেকে লঞ্চে এসে নাছির মোল্লা ও তার নাতনি মিমি ... Read More »

গাজীপুর পাসপোর্ট অফিসের ৩ দালালকে কারাদণ্ড

গাজীপুর পাসপোর্ট অফিসের ৩ দালালকে কারাদণ্ড

গাজীপুর প্রতিনিধি: অবশেষে গাজীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে চোখ পড়ল জেলা প্রশাসনের। অনিয়ম ও দালালদের দৌরাত্ম ঠেকাতে এবং সেবা গ্রহীতাদের ভোগান্তি লাঘবে পরিচালনা করা হলো ভ্রাম্যমাণ আদালত। সোমবার (৮ জুলাই) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশতিয়াক আহমেদ। অভিযানকালে তিন দালালকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকার রাজ্জাক শিকদারের ... Read More »