Monday , 1 July 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: June 27, 2024

হত্যার পরিকল্পনা বুঝতে পেরেছিলেন এমপি আনার!

হত্যার পরিকল্পনা বুঝতে পেরেছিলেন এমপি আনার!

অনলাইন ডেস্কঃ কলকাতার নিউটাউনের সঞ্জীবা গার্ডেনে প্রবেশের পর হত্যার পরিকল্পনা বুঝতে পারেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। এরপর বাসা থেকে বেরিয়ে যেতে চান। তখন আসামি ফয়সাল আলী সাহাজী তাকে পেছন থেকে মুখে চেতনানাশক ক্লোরোফর্ম মিশ্রিত রুমাল দিয়ে চেপে ধরেন। এতেই অচেতন হয়ে পড়েন আনোয়ারুল আজীম আনার। খাগড়াছড়ি পাহাড় থেকে গ্রেপ্তার ফয়সাল আলী সাহাজী (৩৭) ও মো. মোস্তাফিজুর রহমান ... Read More »

এমপি আনার হত্যা: মোস্তাফিজ ও ফয়সাল ৬ দিনের রিমান্ডে

এমপি আনার হত্যা: মোস্তাফিজ ও ফয়সাল ৬ দিনের রিমান্ডে

অনলাইন ডেস্কঃ সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার আসামি মোস্তাফিজুর রহমান ও ফয়সাল আলীর ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতাউল্লাহের আদালত এ আদেশ দেন।এর আগে তাদের ১০ দিনের রিমান্ড আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী কমিশনার মাহফুজুর রহমান। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আতাউল্লাহ তাদের ৬ দিনের রিমান্ড ... Read More »

বছরে ২ হাজার কর্মী নেবে দুবাই : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

বছরে ২ হাজার কর্মী নেবে দুবাই : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্কঃ চলতি বছর বাংলাদেশ থেকে ১ হাজার ৩০০ ট্যাক্সি ও মোটরসাইকেল আরোহী নিবে সংযুক্ত আরব আমিরাত। এরমধ্যে ১ হাজার মোটরসাইকেল আরোহী এবং ৩শ ট্যাক্সি চালক রয়েছে। এছাড়া আগামী বছর থেকে ২ হাজার করে ট্যাক্সি চালক ও মোটরসাইকেল আরোহী নিবে দেশটি। আজ বৃহস্পতিবার প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে ঢাকায় নিযুক্ত সংযুক্ত আরব-আমিরাতের রাষ্ট্রদূত আব্দুল্লাহ আলী আল হামুদীর সঙ্গে বৈঠক শেষে এসব কথা ... Read More »

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর জন্য আমসহ যা যা পাঠালেন শেখ হাসিনা

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর জন্য আমসহ যা যা পাঠালেন শেখ হাসিনা

অনলাইন ডেস্কঃ ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছ থেকে আনারস উপহার পাওয়ার তিন দিন পর আম, ইলিশ মাছ ও মিষ্টি পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে এসব ‘শুভেচ্ছা উপহার’ পাঠানো হয়। এর আগে গত ২৩ জুন ত্রিপুরার মুখ্যমন্ত্রী আনারস পাঠিয়েছিলেন।আখাউড়া কাস্টমস সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে একটি শীতাতপ নিয়ন্ত্রিত কাভার্ড ভ্যানে করে পাঠানো ... Read More »

জনগণ থেকে বিচ্ছিন্ন হলে আমি মারা যাব: প্রধানমন্ত্রী

জনগণ থেকে বিচ্ছিন্ন হলে আমি মারা যাব: প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তিনি জনগণ থেকে বিচ্ছিন্ন হলে মারা যাবেন।  কাজেই তিনি যেন জনবিচ্ছিন্ন হয়ে না পড়েন সেদিকে লক্ষ্য রাখার জন্য স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন।শেখ হাসিনা বলেন, ‘জনগণ থেকে বিচ্ছিন্ন হলে কিন্তু আমাকে আর গুলি-বোমা লাগবে না, এমনিতেই শেষ হয়ে যাব। কাজেই এরাই আমার প্রাণশক্তি। এটুকু মনে রাখতে হবে।’ বুধবার (২৬ জুন) এসএসএফের ... Read More »