Saturday , 29 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: June 26, 2024

জিয়া রক্তাক্ত হাতেই খাবার খেতে বসতেন : প্রধানমন্ত্রী

জিয়া রক্তাক্ত হাতেই খাবার খেতে বসতেন : প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খুনি জিয়া রক্তাক্ত হাতেই খাবার খেতে বসতেন এবং খেতে খেতেই ফাঁসির আদেশে স্বাক্ষর করতেন।তিনি বলেন, জিয়ার নির্দেশে অসংখ্য মুক্তিযোদ্ধাকে হত্যা; স্বাধীন দেশের এক কলঙ্কজনক অধ্যায়। স্বাধীনতা বিরোধীদের ছেড়ে দিয়ে প্রমাণ করেছে, সে পরাজিত শক্তির দালাল ছিলো। মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনায় বিশ্বাস করত না জিয়া। জিয়ার সাড়ে ৫ বছরের শাসন আমলে ২১টি ক্যু/পাল্টা ক্যু হয়। ... Read More »

নোয়াখালীতে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই, গ্রেপ্তার-১৪

নোয়াখালী প্রতিনিধিঃ পল্লী বিদ্যুতের মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি গ্রেপ্তার করতে গিয়ে নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে পুলিশের উপর অতর্কিত হামলা ও আসামি ছিনতাইয়ের ঘটনায় পরবর্তী অভিযানে ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় আহত সুধারাম থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুর রব চৌধুরীসহ পাঁচ পুলিশ সদস্যকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বুধবার (২৬ জুন) সকালে আসামিদের ... Read More »

এমপি আনার হত্যা : অন্যতম আরো দুই আসামি গ্রেপ্তার

এমপি আনার হত্যা : অন্যতম আরো দুই আসামি গ্রেপ্তার

অনলাইন ডেস্কঃ সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যা মামলার অন্যতম দুই পলাতক আসামি ফয়সাল ও মোস্তাফিজকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল। বুধবার দুপুর থেকে হেলিকপ্টারে খাগড়াছড়ি ও চট্টগ্রামের বিভিন্ন পাহাড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে ডিবি। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ডিবি কর্মকর্তারা জানিয়েছেন, তাদের ঢাকায় নিয়ে আসা হচ্ছে। পরে ব্রিফিং করে বিস্তারিত জানানো হবে। ডিবি সূত্র ... Read More »

আসামিদের ধরতে পাহাড়ি এলাকায় হেলিকপ্টার নিয়ে অভিযানে ডিবি

আসামিদের ধরতে পাহাড়ি এলাকায় হেলিকপ্টার নিয়ে অভিযানে ডিবি

অনলাইন ডেস্কঃ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ডের ঘটনায় দুই পলাতক আসামিকে ধরতে চট্টগ্রামের পাহাড়ি অঞ্চলে অভিযান চালাচ্ছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।ডিবি সূত্র জানিয়েছে, এমপি আনার হত্যাকাণ্ডের অন্যতম দুই আসামি  ফয়সাল ও মোস্তাফিজ পাহাড়ি এলাকায় অবস্থান করছে বলে তাদের কাছে তথ্য আছে। তাদের গ্রেপ্তারে বুধবার (২৬ জুন) দুপুর থেকে খাগড়াছড়ি ও চট্টগ্রামের বিভিন্ন পাহাড়ে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি ... Read More »

‘ইউরোপে দেশ থেকে দেশে ট্রেন যায়—তাদের সার্বভৌমত্ব নষ্ট হয়?’

‘ইউরোপে দেশ থেকে দেশে ট্রেন যায়—তাদের সার্বভৌমত্ব নষ্ট হয়?’

অনলাইন ডেস্কঃ বাংলাদেশ-ভারতের রেলযোগাযোগ রয়েছে, সেটি আরো বিস্তৃত করার প্রচেষ্টা চলছে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। বাংলাদেশের মধ্য দিয়ে ভারতের ট্রেন গেলে সার্বভৌমত্ব নষ্ট হবে কি-না এমন প্রশ্নে তিনি বলেন, ইউরোপে এক দেশ থেকে আরেক দেশে ট্রেন যায়, তাতে কী তাদের সার্বভৌমত্ব নষ্ট হয়? বুধবার (২৬ জুন) পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের সঙ্গে মুখোমুখি হয়ে তিনি  এসব কথা বলেন। তিস্তা চুক্তি ... Read More »

‘জাতির পিতার হত্যাকারীদের পুরস্কৃত করা হয়েছিল’

‘জাতির পিতার হত্যাকারীদের পুরস্কৃত করা হয়েছিল’

অনলাইন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন ‘জাতির পিতার হত্যাকারীদের পুরস্কৃত করা হয়েছিল, যা জাতির জন্য লজ্জাজনক।’ আজ বুধবার স্পেশাল সিকিউরিটি ফোর্সের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। শেখ হাসিনা বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রধান লক্ষ্যই ছিল বাংলাদেশকে স্বাধীন দেশ হিসেবে বিশ্বের দরবারে নিয়ে যাওয়া। কিন্তু সেটা করতে দেওয়া হয়নি। সদ্য স্বাধীন বাংলাদেশ যাতে বিশ্বের ... Read More »