Saturday , 29 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: June 23, 2024

খালেদা জিয়ার চিকিৎসা : বিদেশি ডাক্তারদেরও পরামর্শ নেওয়া হচ্ছে

খালেদা জিয়ার চিকিৎসা : বিদেশি ডাক্তারদেরও পরামর্শ নেওয়া হচ্ছে

অনলাইন ডেস্কঃ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসায় দেশের পাশাপাশি বিদেশি বিশেষজ্ঞ চিকিৎসকদেরও পরামর্শ নেওয়া হচ্ছে। বিশেষ করে তাঁর বড় ছেলে তারেক রহমানের চিকিৎসক স্ত্রী ডা. জোবায়দা রহমান সার্বক্ষণিক খালেদা জিয়ার খোঁজখবর রাখছেন লন্ডন থেকে। গত শুক্রবার (২১ জুন) দিবাগত রাত থেকে এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসা চলছে সাবেক এই প্রধানমন্ত্রীর। শনিবার দলীয় চেয়ারপারসনকে দেখে এসেছেন বিএনপির ... Read More »

দুদকে না এলে বেনজীরের বিরুদ্ধে যেসব মামলা হতে পারে

দুদকে না এলে বেনজীরের বিরুদ্ধে যেসব মামলা হতে পারে

অনলাইন ডেস্কঃ দ্বিতীয় দফায়ও দুর্নীতি দমন কমিশনের (দুদক) তলবে হাজির হননি পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। রবিবার (২৩ জুন) তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আজ রবিবার দিন ধার্য রয়েছে। প্রথম দফায় সময়ের আবেদন করেছিলেন তিনি। তবে দ্বিতীয় দফায় তলবের পর এখন পর্যন্ত সময়ের আবেদন করেননি বেনজীর। এর আগে অবশ্য দুদক জানিয়েছিল, সংস্থাটির আইনে সময় চেয়ে দ্বিতীয়বার আবেদনের সুযোগ নেই। তাহলে এখন ... Read More »

বিদায়ি দরবারে যা বললেন সেনাপ্রধান

বিদায়ি দরবারে যা বললেন সেনাপ্রধান

অনলাইন ডেস্কঃ সেনাবাহিনীর এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি সামরিক কর্মকর্তা, জেসিও ও অন্যান্য পদবির সেনা সদস্যদের উদ্দেশে বিদায়ি দরবার গ্রহণ ও মতবিনিময় করেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।গতকাল শনিবার (২২ জুন) বিদায়ি দরবার গ্রহণ ও মতবিনিময় চলাকালীন সব সেনানিবাস থেকে সেনা সদস্যরা ভিডিও টেলি কনফারেন্সের (ভিটিসি) মাধ্যমে সংযুক্ত থেকে দরবারে অংশগ্রহণ করেন।সেনাবাহিনী প্রধান তার বিদায়ি দরবারে প্রধানমন্ত্রী শেখ ... Read More »