Sunday , 8 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: December 24, 2023

রাজশাহী জেলা ডিবি পুলিশ  কর্তৃক ১০০ গ্রাম হিরোইন সহ গ্রেফতার ২

রাজশাহী জেলা ডিবি পুলিশ কর্তৃক ১০০ গ্রাম হিরোইন সহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার (রাজশাহী): আজ ২৪ ডিসেম্বর  রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর পশ্চিমপাড়া গ্রাম হতে রাত ০৩:৪০ মিনিটে দুই জন মাদক ব্যবসায়ীকে ১০০ গ্রাম হিরোইন সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ। গ্রেফতারকৃত অভিযুক্তদের নাম মোঃ মোস্তাফিজ (২৪) এবং মোসাঃ জাহিদা বেগম (২০)। মোঃ মোস্তাফিজ পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন আমখোলা গ্রামের মৃত হাবিব হাওলাদারের পুত্র এবং মোসাঃ মারিয়া বেগম একই জেলা, ... Read More »

কোনো প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত হয়নি : ইসি আলমগীর

কোনো প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত হয়নি : ইসি আলমগীর

অনলাইন ডেস্কঃ আচরণবিধি লঙ্ঘনে কোনো প্রার্থীর বিরুদ্ধে প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. আলমগীর। তিনি বলেছেন, ‘আচরণবিধি লঙ্ঘন করায় কোনো কোনো ক্ষেত্রে আর্থিক জরিমানা করা হয়েছে, মামলা দেওয়া হয়েছে। আগামীতে আরো কঠোর সিদ্ধান্ত নেওয়া হবে।’ আজ রবিবার দুপুরে আগারগাঁও নির্বাচন ভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন ইসি। তিনি বলেন, ‘সব জায়গায় কঠিন বার্তা দেওয়া হচ্ছে। আপনারা ... Read More »

মানুষ পুড়িয়ে ফায়দা লুটবে এটা চলবে না : প্রধানমন্ত্রী

মানুষ পুড়িয়ে ফায়দা লুটবে এটা চলবে না : প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ আন্তর্জাতিক সম্প্রদায়কে ফিলিস্তিনে হত্যাকাণ্ড বন্ধের আহ্বন জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। একই সঙ্গে বলেছেন, ‘দেশেও রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য অগ্নিসংযোগ করে মানুষ হত্যা করছে। মানুষ পুড়িয়ে নির্বাচন বন্ধ করে ফায়দা লুটবে এটা বাংলার মাটিতে চলবে না।’ রবিবার গণভবনে খ্রিস্টান সম্প্রদায়ের সঙ্গে বড়দিনের শুভেচ্ছা বিনিময়ের সময় প্রধানমন্ত্রী এ মন্তব্য করেন। তিনি বলেন, ‘রেললাইনের ফিশপ্লেট খুলে দেয়, ... Read More »

খাদ্য উৎপাদন-আমদানিতে শীর্ষ পর্যায়ে বাংলাদেশ

খাদ্য উৎপাদন-আমদানিতে শীর্ষ পর্যায়ে বাংলাদেশ

অনলাইন ডেস্কঃ খাদ্যপণ্য উৎপাদন ও আমদানিতে শীর্ষ পর্যায়ে রয়েছে বাংলাদেশ। চাল উৎপাদনে টানা পাঁচ বছর বিশ্বে তৃতীয় স্থান ধরে রেখেছে। ২২টি খাদ্যপণ্য উৎপাদনে শীর্ষ দশে রয়েছে। কৃষকরা ফসল আবাদে বৈচিত্র্য আনায় নানা পণ্য উৎপাদন বেড়েছে। সম্প্রতি বিশ্ব খাদ্য ও কৃষিবিষয়ক পরিসংখ্যান বর্ষপঞ্জি-২০২৩-এ এসব তথ্য জানিয়েছে জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থা (এফএও)। দেশের মানুষের ভোগের সঙ্গে সমন্বয় রেখে বাড়ছে খাদ্যের চাহিদা। ... Read More »

আবার রেললাইন কাটা, খোলা হলো ক্লিপ

আবার রেললাইন কাটা, খোলা হলো ক্লিপ

অনলাইন ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়া ও নাটোরে গত দুই দিনে রেলপথে নাশকতার চেষ্টা চালানো হয় বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় আরিফ মিয়া নামের সন্দেহভাজন একজনকে আটকের পর জিজ্ঞাসাবাদ করছে রেলওয়ে থানার পুলিশ। ব্রাহ্মণবাাড়িয়ায় গত শুক্রবার রাতে রেললাইনের স্লিপারের ক্লিপ খুলে ফেলা হয়। গতকাল শনিবার নাটোরের নলডাঙ্গা বাসুদেবপুর রেলস্টেশনসংলগ্ন রেললাইনের কিছু অংশ কেটে ফেলা হয়। নাশকতার আশঙ্কায় গত শুক্রবার থেকে রাতে চলাচল ... Read More »