Friday , 18 October 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: December 23, 2023

লন্ডনে বসে দন্ডিত আসামি তারেক রিমোট কন্ট্রোলে বিএনপি চালায়: কাদের

লন্ডনে বসে দন্ডিত আসামি তারেক রিমোট কন্ট্রোলে বিএনপি চালায়: কাদের

নোয়াখালী প্রতিনিধিঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি হলো একটি ভুয়া দল।  বাংলাদেশের রাজনীতিতে বিএনপি হল পরগাছা। এ পরগাছাকে রাজনীতি থেকে অস্তিত্ব বিলীন করতে হবে। তিনি বলেন, বিএনপি ফাউল করে লাল কার্ড খেয়ে খেলা থেকে বাদ পড়েছে। তাদের আর রাজনীতির মাঠে খেলার সুযোগ নেই। শনিবার (২৩ ডিসেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে নোয়াখালীর কবিরহাট ... Read More »

ঝিনাইদহের শৈলকুপায় দুই স্বতন্ত্র প্রার্থীর ফুলকপি যখন ট্রাকে

ঝিনাইদহের শৈলকুপায় দুই স্বতন্ত্র প্রার্থীর ফুলকপি যখন ট্রাকে

ঝিনাইদহ প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ (শৈলকুপা উপজেলা) আসনে দুই স্বতন্ত্র প্রার্থীর প্রতীক ফুলকপি ও ট্রাক। প্রতিদ্বন্ধী এই দুই প্রার্থী আবার স্বামী-স্ত্রীও। ভোটের লড়াইয়ে স্বামী-স্ত্রী মাঠে নামলেও ভোট চাওয়ার কৌশল ভিন্ন। এই দুই প্রতিদ্বন্ধী প্রার্থী হলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলাল ও তার স্ত্রী মুনিয়া আফরিন। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম পেয়েছেন ট্রাক ... Read More »

সিস্টেমের ওপর আস্থা রাখতে হবে : সিইসি

সিস্টেমের ওপর আস্থা রাখতে হবে : সিইসি

অনলাইন ডেস্কঃ প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশ দেওয়া হয়েছে সহিংসতার ঘটনা ঘটার আগেই তা বন্ধ করার জন্য। সহিংসতার ঘটনা ঘটার পরে তারা বলবেন খতিয়ে দেখছি, অনুসন্ধান করছি, গ্রেপ্তার করা হয়েছে এমনটা চলবে না। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে কোনো সহিংসতার ঘোষণা করতে দেওয়া যাবে না। আজ শনিবার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় ... Read More »

যশোর-৫ মণিরামপুরে জাতীয় পার্টির সংসদ সদস্য প্রার্থীর সংবাদ সম্মেলন

যশোর-৫ মণিরামপুরে জাতীয় পার্টির সংসদ সদস্য প্রার্থীর সংবাদ সম্মেলন

উপজেলা প্রতিনিধি (মণিরামপুর): মণিরামপুর উপজেলার জাতীয় পার্টির নিজ অফিসে আজ ২৩ শে ডিসেম্বর এই সংবাদ সম্মেলন করেন। জাতীয় পার্টির সংসদ সদস্য প্রার্থী ও মণিরামপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি এম এ হালিম। তিনি সাংবাদিকদের বলেন,  আমি জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের ৮৯ যশোর- ৫ মণিরামপুর আসনের দ্বাদশ সংসদ নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী। আমি জাতীয় নির্বাচন কমিশন ঘোষিত সকল বিধিনিষেধ অনুসরণ করে ... Read More »

১৫ বছরে ঋণ জালিয়াতিতে ৯২ হাজার কোটি টাকার বেশি আত্মসাৎ : সিপিডি

১৫ বছরে ঋণ জালিয়াতিতে ৯২ হাজার কোটি টাকার বেশি আত্মসাৎ : সিপিডি

অনলাইন ডেস্ক: ২০০৮ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত ব্যাংকিং খাতে ঋণ জালিয়াতির মাধ্যমে ৯২ হাজার কোটি টাকার বেশি আত্মসাৎ করা হয়েছে বলে তথ্য দিয়েছে সেন্টার ফর পলিসি ডায়ালগ (সিপিডি)। আজ শনিবার রাজধানীর ধানমন্ডিতে সিপিডির নিজস্ব কার্যালয়ে চলতি অর্থবছরে দেশের অর্থনীতি নিয়ে পর্যবেক্ষণ জানাতে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য দেওয়া হয়। সংবাদ সম্মেলনে বলা হয়, ২০০৮ সাল থেকে এখন পর্যন্ত ২৪টি বড় ধরনের ঋণ অনিয়মের ... Read More »

কৃষকের ফোনে ছুটে এলেন আইনমন্ত্রী

কৃষকের ফোনে ছুটে এলেন আইনমন্ত্রী

অনলাইন ডেস্কঃ মনে সাহস আছে, তবুও কাঁপছে বুক। মন্ত্রী ফোন ধরেন, এটাই সাহস। কিন্তু এটুকু কাজের জন্য ওনাকে ফোন দেওয়া ঠিক হবে কিনা- এ ভয়ে কাঁপে বুক। মন্ত্রী ফোন ধরলেন, খোঁজ নিলেন। খোঁজ নেওয়াটা মন মতো হলো না, ছুটে এলেন নিজেই। সমস্যা সমাধানের আশ্বাসও দিলেন। একজন সাধারণ কৃষকের সমস্যার কথা শুনে নিজ সংসদীয় এলাকায় ছুটে আসেন আইন. বিচার ও সংসদবিষয়ক ... Read More »

ঝুঁকি এড়াতে বাতিল হচ্ছে ট্রেনের যাত্রা

ঝুঁকি এড়াতে বাতিল হচ্ছে ট্রেনের যাত্রা

অনলাইন ডেস্কঃ ঝুঁকি নিয়ে চলছে যাত্রীবাহী ট্রেন। গত আট দিনে অনির্দিষ্ট সময়ের জন্য তিন জোড়া ট্রেনের যাত্রা বাতিল করেছে বাংলাদেশ রেলওয়ে। আরো দুই জোড়া ট্রেনের চলাচলের পথ সংক্ষিপ্ত করা হয়েছে। তবে কোনো পথেই একেবারে ট্রেন চলাচল বন্ধ করা হয়নি। রাতের ট্রেনের যাত্রা বাতিল করা হলেও দিনের যাত্রা স্বাভাবিক আছে। পাশাপাশি রেলপথের নিরাপত্তা নিশ্চিত করতে যাত্রীবাহী মূল ট্রেনের আগে ডামি ট্রেন ... Read More »