Friday , 18 October 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: December 13, 2023

ইন্স্যুরেন্সের টাকার জন্য স্ত্রী হত্যা/ স্বামী গ্রেফতার

ইন্স্যুরেন্সের টাকার জন্য স্ত্রী হত্যা/ স্বামী গ্রেফতার

ঝিনাইদহ জেলা প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরে স্ত্রীর নামে করা ইন্স্যুরেন্সের ২০ লাখ টাকা হাতিয়ে নিতে স্ত্রী চাঁদনী খাতুন (২০) কে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠছে। সর্বশেষ পুলিশী তদন্তে এমন চাঞ্চল্যকর তথ্য মিলেছে। এ ঘটনায় পুলিশ নিহত’র স্বামী মশিয়ার রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার মধ্য রাতে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের গুড়দাহ গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত চাঁদনী চুয়াডাঙ্গার জীবনগর উপজেলার মারুফদা ... Read More »

মাদারীপুরে স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট ক্রীড়াঙ্গন র‌্যালী

মাদারীপুরে স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট ক্রীড়াঙ্গন র‌্যালী

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে স্মার্ট বাংলাদেশ ও স্মার্ট ক্রীড়াঙ্গন সম্পর্কিত একটি র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। মহান বিজয় দিবস উপলক্ষে এই কর্মসূচী পালন করে মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থা। গতকাল সকালে আচমত আলী খান স্টেডিয়ামের সামনে থেকে একটি র‌্যালী বের করে জেলা ফুটবল এসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থা। র‌্যালীটি জেলা সদরের বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে মাদারীপুর লেকপাড়ের স্বাধীনতা অঙ্গনে এসে শেষ ... Read More »

নিবন্ধিত ২৯ রাজনৈতিক দলের হদিস নেই খুলনায়

নিবন্ধিত ২৯ রাজনৈতিক দলের হদিস নেই খুলনায়

অনলাইন ডেস্কঃ নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর মধ্যে অধিকাংশেরই হদিস নেই বিভাগীয় জেলা খুলনায়। নির্বাচন কমিশনের (ইসি) তালিকায় থাকলেও বাস্তবে কোনো অস্তিত্ব নেই দলগুলোর। অনেক দলের নামই জানেন না সাধারণ মানুষ। আবার কয়েকটি দলের কার্যক্রম চলছে হাতে গোনা নেতার নেতৃত্বে। ইসির নথিতে থাকা ৪৪টি নিবন্ধনের মধ্যে খুলনায় ২৯টিরই কোনো সন্ধান মেলেনি। আবার কমবেশি ১৫টি দলের তৎপরতা থাকলেও তাদের মধ্যে কয়েকটির নেই একক ... Read More »

ফখরুলকে মিস করছি বলব না, থাকলে ভালো হতো : কাদের

ফখরুলকে মিস করছি বলব না, থাকলে ভালো হতো : কাদের

অনলাইন ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপি প্রসঙ্গে বলেছেন, ‘দলটির রিজভী নামক অনাবাসিক প্রতিনিধি হঠাৎ হঠাৎ ১০-১২ জন নিয়ে এসে গুপ্তমিছিল করছে। এর কোনো গুরুত্ব নেই। এটা আমরা দেখেও না দেখার ভান করছি।’ আর কারাবন্দি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সম্পর্কে কাদের বলেছেন, তাঁর সঙ্গে প্রতিদিনই কথাবার্তা ‘এক্সচেঞ্জ’ ও ‘কাউন্টার’ হতো। এখন ওনাকে মিস করছি বলব না, তবে থাকলে ভালো ... Read More »

স্বতন্ত্রের আপিলে বৈধতা হারালেন নৌকার প্রার্থী

স্বতন্ত্রের আপিলে বৈধতা হারালেন নৌকার প্রার্থী

অনলাইন ডেস্কঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৪ আসনে রিটার্নিং অফিসার নৌকার প্রার্থীকে বৈধতা দেন। এর বিরুদ্ধে বর্তমান এমপি স্বতন্ত্র প্রার্থী নির্বাচন কমিশনে আপিল করেন। এর পরিপ্রেক্ষিতে অনুষ্ঠিত শুনানিতে ঋণখেলাপির অভিযোগে নৌকার প্রার্থীর বৈধতা বাতিল হয়েছে। আজ বুধবার সকালে আগারগাঁও নির্বাচন কমিশনের আপিল শুনানিতে এই প্রার্থিতা বাতিল হয়। শুনানি শেষে স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য রণজিত কুমার রায় সাংবাদিকদের বলেন, ‘নৌকার ... Read More »