Monday , 16 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: November 13, 2023

গাজীপুরে পলিথিনে মোড়ানো লাশ উদ্ধার

গাজীপুরে পলিথিনে মোড়ানো লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর মহানগরীর কোনাবাড়ি হরিণাচলা এলাকায় নিখোঁজের দুইদিন পর পলিথিনে মোড়ানো মিলল শিশু বাইজিদ হোসেন (৬) এর লাশ। সোমবার (১৩ নভেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে নগরীর হরিণাচালা ভাড়া বাসার সিঁড়ি থেকে বাইজিদ হোসেনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহত বাইজিদ হোসেনের গ্রামের বাড়ি, কুষ্টিয়া জেলার কুমারখালি থানার বানিয়াপাড়া গ্রামের খালেদ মাহমুদ রাসেল ... Read More »

সুনামগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের  শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

সুনামগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ আজ সোমবার ১৩ নভেম্বর সকাল ১১ ঘটিকায় রমিজ বিপনীস্থ দলীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগের  শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়। সারাদেশব্যাপী বিএনপির হরতাল, অবরোধ এবং আগুন সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোয়েব চৌধুরী এবং সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ অপু’র নেতৃত্বে দলীয় রমিজ বিপনী কার্যালয় থেকে একটি বিশাল মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে ... Read More »

রাজশাহী মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

রাজশাহী মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

স্টাফ রিপোর্টার (রাজশাহী): রাজশাহীতে ১৩ নভেম্বর বিএনপির জামাতের ডাকা অবৈধ অবরোধের প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচির অংশ হিসেবে রাজশাহী মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার ১৩ নভেম্বর বিকাল ৩ টায়  রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ডাবলু সরকারের নেতৃত্বে  কুমারপাড়া দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় ... Read More »

স্বামীর কবর জিয়ারত করে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত

স্বামীর কবর জিয়ারত করে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত

ঝিনাইদহ প্রতিনিধি: স্বামীর কবর জিয়ারত করে ফেরার পথে ঝিনাইদহের বিষয়খালীতে সড়ক দুর্ঘটনায় মারা গেলেন স্ত্রী সেলিনা পারভিন শেলি (৪১) এঘটনায় সেলিনার একমাত্র সন্তান সাকিব ও প্রতিবেশি রুবেল নামে আরেক যুবক গুরুতর আহত হন। ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে ৯টার দিকে ঝিনাইদহ-যশোর সড়কের বিষখালী বাজারের ইউছুপের চায়ের দোকান নামক স্থানে। নিহত শেলি পেশায় বেসরকারী প্রাইভেট হাসপাতালের নার্স ছিলেন বলে জানা গেছে। ... Read More »

‘পেট্রলসহ’ আটক ছাত্রদল নেতা সকালে মিছিল করেন মালিবাগে

‘পেট্রলসহ’ আটক ছাত্রদল নেতা সকালে মিছিল করেন মালিবাগে

অনলাইন ডেস্ক: রাজধানীর উত্তরার আব্দুল্লাহপুরে একটি বাসে আগুন দিয়ে পালানোর সময় ছাত্রদলের কেন্দ্রীয় এক নেতাকে আটকের কথা জানিয়েছে র‌্যাব। তবে ছাত্রদলের পক্ষ থেকে বলা হয়েছে, আটককৃতকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে। আটক ওই নেতার নাম মামুন মজুমদার (৩৫)। তিনি ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক। মামুনকে আটকের খবর শুনে সংগঠনটির আরেক কেন্দ্রীয় নেতা রাকিবুল ইসলাম রাকিব বলেন, বাসে অগ্নিসংযোগের সময় নয়, মামুনকে ... Read More »

জেনেভায় বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি পর্যালোচনা শুরু

জেনেভায় বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি পর্যালোচনা শুরু

অনলাইন ডেস্ক: বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি পর্যালোচনা জেনেভায় আজ সোমবার বিকাল ৩টায় জেনেভায় শুরু হয়েছে। জাতিসংঘের মানবাধিকার পরিষদের ‘ইউনিভার্সাল পিরিয়ডিক রিভিউ (ইউপিআর)’ বা সর্বজনীন পুনর্বীক্ষণ পদ্ধতির আওতায় এ পর্যালোচনা অনুষ্ঠিত হচ্ছে। গুম, খুনের অভিযোগ থেকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের উদ্যোগ—সব বিষয় নিয়ে সেখানে আলোচনা হওয়ার কথা রয়েছে। বাংলাদেশ কিভাবে আগামী নির্বাচন অবাধ ও সুষ্ঠু করবে সে বিষয়ে আগাম প্রশ্ন পাঠিয়েছে যুক্তরাষ্ট্র ... Read More »

সোনাইমুড়ীতে আগুনে পুড়ল ৯টি দোকান

সোনাইমুড়ীতে আগুনে পুড়ল ৯টি দোকান

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে আগুন লেগে নয়টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতির হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের। সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের পিতাম্বপুর বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে সোনাইমুড়ী ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয় সূত্রে জানা যায়, পিতাম্বপুর বাজারে প্রায় ২০০-২৫০টি দোকান রয়েছে। রোববার রাতে দোকানপাট বন্ধ করে বাড়ি ... Read More »