Monday , 16 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: November 12, 2023

নোয়াখালীর চাটখিলে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

নোয়াখালীর চাটখিলে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি: দেশব্যাপী বিএনপি-জামায়াতের হরতাল ও অবরোধের নামে পুলিশ হত্যা, সাংবাদিক নির্যাতন, সন্ত্রাস, নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে নোয়াখালীর চাটখিলে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। একইসাথে হরতালের নামে প্রধান বিচারপতির বাসভবনে হামলাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনারও দাবি জানানো হয়। চাটখিল উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে নোয়াখালী-১ আসনের আওয়ামীলীগ মনোনয়ন প্রার্থী ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে একটি ... Read More »

৩৭ মামলায় আসামি ১৪ হাজারের বেশি

৩৭ মামলায় আসামি ১৪ হাজারের বেশি

অনলাইন ডেস্ক: পোশাকশিল্পে ন্যূনতম মজুরি বাড়ানোর দাবিতে সড়ক অবরোধ, ভাঙচুর, হামলা ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে ৩৭টি মামলা হয়েছে। ঢাকা, গাজীপুর ও সাভারের আশুলিয়ায় পোশাকশিল্প এলাকার থানাগুলোতে এসব মামলা করা হয়। এর মধ্যে গাজীপুরে সবচেয়ে বেশি ২২টি মামলা হয়েছে। আশুলিয়া থানায় হয়েছে ৯টি মামলা। রাজধানীর মিরপুরের পল্লবী, মিরপুর ও কাফরুল থানায় ছয়টি মামলা হয়েছে। এসব মামলায় ১৪ হাজারের বেশি ... Read More »

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশের কর্ণধার হলেন সাংবাদিকরা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশের কর্ণধার হলেন সাংবাদিকরা

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ পিন্টু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশের কর্ণধার হলেন সাংবাদিকরা। সাংবাদিকদের ক্ষুরধার লেখনি স্মার্ট বাংলাদেশে গঠনে অনেক বড় ভূমিকা রাখবে। প্রধানমন্ত্রী ইতোমধ্যে আরও ১৫টি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনুমোদন দিয়েছে। স্বাধীন সাংবাদিকতার জন্য একটি ভালো সুযোগ। এসব টেলিভিশনে সাংবাদিকরা সাধারণ জনগণের সুখ দুঃখের কথা, সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরতে পারবেন। এর ... Read More »

কোটচাঁদপুরে বোনকে বিয়ে দিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়নের কুশনা দোয়ার পাড়া গ্রামের মৃত গোলাম রসুলের ছোট মেয়ে সেলিনা খাতুন (২৪) খুলনা নার্সিং ইনস্টিটিউটে লেখা পড়ার সময় একই গ্রামের মৃত শহিদুল ইসলাম এর মেজ ছেলে সাবেক ইউপি সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান,কুশনা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক  গোলাম কিবরিয়া বিপ্লব (৩৮)’কে প্রেমের ফাঁদে ফেলে সুকৌশলে  লেখা পড়াসহ যাবতীয় খরচ নেন সেলিনা, বিপ্লবের ভালোবাসার মূল্য দিতে ... Read More »