Thursday , 19 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: October 26, 2023

নোয়াখালীতে স্বাচিপের মানববন্ধন

নোয়াখালীতে স্বাচিপের মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর নব ঘোষিত আহবায়ক কমিটি প্রত্যাক্ষাণ করে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন চিকিৎসক ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীগণ। ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের সামনে জেলায় কর্মরত সর্বস্তরের চিকিৎসক ও স্বাস্থ্য বিভাগীয় কর্মকর্তা কর্মচারী ব্যানারে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। এতে নোয়াখালী জেনারেল হাসপাতাল, আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ সহ ... Read More »

জামায়াতকে সভা-সমাবেশ করতে দেওয়া হবে না : ডিএমপি

জামায়াতকে সভা-সমাবেশ করতে দেওয়া হবে না : ডিএমপি

অনলাইন ডেস্ক: দলটি (জামায়াতে ইসলামী) নাশকতার দায়ে অভিযুক্ত। দলটির ব্যপারে আমাদের জিরো টলারেন্স রয়েছে। তাদের অতীত কর্মকাণ্ড অত্যন্ত জঘন্য। তারা সাধারণ মানুষকে আগুনে পুড়িয়ে মেরেছে। পুলিশকে আগুনে পুড়িয়ে মেরেছে। তাই জামায়াতে ইসলামী বাংলাদেশকে কোনোভাবেই কোনো সভা-সমাবেশ করতে দেওয়া হবে না বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার বিপ্লব কুমার। আজ বৃহস্পতিবার রাজধানীর মিন্টো রোডে তিনি এসব কথা বলেন। বিপ্লব ... Read More »

ইউপি চেয়ারম্যান সহ ৬ জনের কারাদণ্ড

ইউপি চেয়ারম্যান সহ ৬ জনের কারাদণ্ড

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে সিআর মামলায় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতিসহ ছয়জনকে ২ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দেওয়া হয়। বুধবার (২৫ অক্টোবর) বিকেলে নোয়াখালীর বিশেষ দায়রা জজ (জেলা ও দায়রা জজ) এ এন এম মোর্শেদ এই দণ্ডাদেশ দেন। সাজাপ্রাপ্তরা হলেন, জেলার সোনাইমুড়ী উপজেলার অম্বরনগর ইউনিয়ন ... Read More »

মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র সফরে গেলেন সেনাপ্রধান

মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র সফরে গেলেন সেনাপ্রধান

অনলাইন ডেস্ক: সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ আজ বৃহস্পতিবার (২৬ অক্টোবর) চার দিনের সরকারি সফরে মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। সফরকালে তিনি ওই দেশটিতে নিয়োজিত বাংলাদেশি কন্টিনজেন্টগুলোও সেখানে অবস্থানরত বাংলাদেশি শান্তিরক্ষীদের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করবেন। সেনাপ্রধান তাদের সঙ্গে বিভিন্ন বিষয়ে মতবিনিময় শেষে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করবেন। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, সফরকালে সেনাবাহিনী প্রধান মধ্য আফ্রিকান ... Read More »

কাজ শুরু করেছেন যুক্তরাষ্ট্র থেকে আসা তিন চিকিৎসক

কাজ শুরু করেছেন যুক্তরাষ্ট্র থেকে আসা তিন চিকিৎসক

অনলাইন ডেস্ক: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র থেকে আসা তিন বিশেষজ্ঞ চিকিৎসক আজ বৃহস্পতিবার সকাল থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে কাজ শুরু করেছেন। চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন সাংবাদিকদের এ কথা জানিয়েছেন। এ জেড এম জাহিদ বলেন, গতকাল বুধবার রাতে তিন চিকিৎসক ঢাকায় পৌঁছেছেন। আজ তাঁরা মেডিক্যাল বোর্ডের সদস্যদের সঙ্গে বৈঠক করবেন। খালেদা জিয়ার শারীরিক ... Read More »

যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের যে আহ্বান জানালেন প্রধানমন্ত্রী

যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের যে আহ্বান জানালেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক: বিশ্ব নেতাদের প্রতি শান্তি ও অগ্রগতি নিশ্চিত করার জন্য যুদ্ধ বন্ধ এবং দেশগুলোর মধ্যে পারস্পরিক শ্রদ্ধা পুনরুদ্ধারের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘মানব সংযোগ শান্তি ও অগ্রগতির লাইফলাইন। আমাদের অবশ্যই যুদ্ধ, সংঘাত ও অস্ত্র প্রতিযোগিতার অবসান ঘটাতে হবে।’ বুধবার (২৫ অক্টোবর) ব্রাসেলসের জিজিএফ কনফারেন্স হলে ‘গ্লোবাল গেটওয়ে ফোরাম’ সম্মেলনের উদ্বোধনী পূর্ণাঙ্গ অধিবেশনে ভাষণদানকালে তিনি একথা বলেন। ... Read More »