Wednesday , 18 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: October 20, 2023

আবার পেছাল মেট্রো রেলের দ্বিতীয় অংশের উদ্বোধন

আবার পেছাল মেট্রো রেলের দ্বিতীয় অংশের উদ্বোধন

অনলাইন ডেস্ক: মেট্রো রেলের আগারগাঁও থেকে মতিঝিল অংশের উদ্বোধনের তারিখ আবারো পরিবর্তন করা হয়েছে। এবার ২৯ অক্টোবরের পরিবর্তে উদ্বোধনের জন্য ৪ নভেম্বর নতুন দিন নির্ধারণ করা হয়েছে। আজ শুক্রবার সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী এই তথ্য নিশ্চিত করেন। আমিন উল্লাহ নুরী বলেন, ‘প্রধানমন্ত্রীর শিডিউলজনিত কারণে উদ্বোধনের তারিখ পেছানো হয়েছে। এ ছাড়া উদ্বোধনের তারিখ ... Read More »

নেতাকর্মীদের পূজামণ্ডপ পাহারা দিতে নির্দেশ কাদেরের

নেতাকর্মীদের পূজামণ্ডপ পাহারা দিতে নির্দেশ কাদেরের

অনলাইন ডেস্ক: দুর্গাপূজা চলাকালে হিন্দুদের পূজামণ্ডপ, বাড়িঘরে পাহারা দিতে সারা দেশের আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি আজ শুক্রবার সকালে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকের কাছে দলীয় এ নির্দেশনা ঘোষণা করেন। তিনি বলেন, কুমিল্লায় সহিংসতার ঘটনাটি দলের নজরে এসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর উদ্বেগের সঙ্গে নিজেই খোঁজখবর নিয়েছেন। দল থেকে গোটা ব্যাপারটা খতিয়ে দেখা ... Read More »

দেশ ডিজিটাল হওয়ায় এখন গুজব ছড়ানো হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

দেশ ডিজিটাল হওয়ায় এখন গুজব ছড়ানো হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলািইন ডেস্ক: গুজব রটিয়ে কেউ পার পাবে না বলে হুঁশিয়ার দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, ‘ডিজিটাল বাংলাদেশ হওয়ার পর এখন সাইবার জগতে গুজব ছড়িয়ে দেওয়া হচ্ছে। গুটিকয়েক মানুষ, যারা বাংলাদেশ সৃষ্টিতে বিরোধিতা করেছিল, তারাই গুজব ছড়ানোর চেষ্টা করে। তবে গুজব নিয়ন্ত্রণে সাইবার ইউনিটসহ আইন-শৃঙ্খলা বাহিনী সক্রিয় আছে। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির প্রাঙ্গণে কেন্দ্রীয় ... Read More »

মহিমাগঞ্জে নৌকায় ভোট চেয়ে উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মহিমাগঞ্জে নৌকায় ভোট চেয়ে উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ ইউনিয়ন ৫নং ওয়ার্ড যুব সমাজের আয়োজনে শেখ হাসিনার অঙ্গিকার, স্মার্ট বাংলাদেশ বিনির্মান উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মহিমাগঞ্জ মহিলা কলেজ মাঠে উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  উন্নয়ন শীর্ষক আলোচনা সভায়  বক্তব্য রাখেন  গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য, ও বাংলাদেশ আওয়ামীলীগের ... Read More »

ঝিনাইদহ-২ আসনের সাংসদ চারটি শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন উদ্বোধন করেন

ঝিনাইদহ-২ আসনের সাংসদ চারটি শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন উদ্বোধন করেন

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে ৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি)’র বাস্তবায়নে প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে ৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের নতুন একাডেমিক ভবনের উদ্বোধন করেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজিব আলম সিদ্দিকী সমি। উদ্বোধনকৃত শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে সদর উপজেলার মাওলানাবাদ মাধ্যমিক বিদ্যালয়, হরিশংকরপুর জগৎ চন্দ্র মাধ্যমিক বিদ্যাপীঠ, শহরের ... Read More »

ফিলিস্তিনিদের জন্য বায়তুল মোকাররমে দোয়া-মোনাজাত

ফিলিস্তিনিদের জন্য বায়তুল মোকাররমে দোয়া-মোনাজাত

অনলাইন ডেস্ক: গাজাসহ ফিলিস্তিনের অন্যান্য স্থানে ইসরায়েলি দখলদার বাহিনীর সাম্প্রতিক বর্বরোচিত হামলায় নিহত ফিলিস্তিনি নাগরিকদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে এ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের খতিব হাফেজ মাওলানা মুফতি রুহুল আমিন। দোয়া প্রার্থনায় সবার সুস্থতা কামনা, পরিবার-পরিবার হেফাজত, ঈমানি ও বরকতময় জীবন, দেশ ও ... Read More »