Wednesday , 18 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: October 19, 2023

৪ হাজার ৫শ ইয়াবা সহ মাদক কারবারি গ্রেফতার

৪ হাজার ৫শ ইয়াবা সহ মাদক কারবারি গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় দুই রোহিঙ্গা চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। তাদর কাছ থেকে ৪ হাজার ৫শ পিস ইয়াবা এবং ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল, একটি সিএনজি চালিত অটোরিকশা ও দুটি মোবাইল ফোন সেট জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন রোহিঙ্গা নাগরিক জাহিদুল ইসলাম (২৯) ও মো. রফিক ওরফে বাইলা এবং বেগমগঞ্জের (৪০) কামরুন নাহার (২৫) ও বিবি আয়েশা ... Read More »

সুনামগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর বায়োপিক’র প্রচারণায় জেলা ছাত্রলীগ

সুনামগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর বায়োপিক’র প্রচারণায় জেলা ছাত্রলীগ

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের বিভিন্ন  শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর বায়োপিক’র প্রচারণা কার্যক্রম চালায় সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার  সকাল ১০ ঘটিকায় শুরু হওয়া প্রচারনা দুপুর ২.৩০ ঘটিকায় শেষ হয়। সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি লিখন আহমেদের নেতৃত্বে  প্রথমেই জেলা শহরের সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ থেকে শুরু হওয়া প্রচারণা শহরের জুবিলী উচ্চ বিদ্যালয়, সুনামগঞ্জ সরকারী কলেজ, সরকারী মহিলা কলেজ, সরকারী পৌর কলেজ, এইচ.এমপি ... Read More »

প্রধানমন্ত্রীর সঙ্গে রোনালদিনহো

প্রধানমন্ত্রীর সঙ্গে রোনালদিনহো

অনলাইন ডেস্ক: ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো সংক্ষিপ্ত সফরে এই মুহূর্তে ঢাকায়। গতকাল সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ২০০২ বিশ্বকাপজয়ী তারকা। রোনালদিনহো সেই সাক্ষাতে ‘জয় বাংলা’ লেখা এবং নিজের স্বাক্ষর করা ব্রাজিলের একটি জার্সিও উপহার দিয়েছেন প্রধানমন্ত্রীকে। এ সময় প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানাও সেখানে উপস্থিত ছিলেন। রোনালদিনহো বিকেলে ঢাকায় পৌঁছেন। সোজা হোটেলে ওঠেন তিনি। সেখানে কিছুক্ষণ বিশ্রাম ... Read More »

এক দিনে রেকর্ড দেড় শ সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

এক দিনে রেকর্ড দেড় শ সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক: দেশের আটটি বিভাগের ৩৯টি জেলায় এক দিনে দেড় শ সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর তেজগাঁওয়ের সড়ক ভবনে উদ্বোধনী ফলক উন্মোচনের মাধ্যমে নবনির্মিত সেতুগুলোর উদ্বোধন করেন তিনি। এটিই এক দিনে সবচেয়ে বেশিসংখ্যক সেতু উদ্বোধনের ঘটনা। এর আগে গত বছরের ৭ নভেম্বর ও ২১ ডিসেম্বর প্রধানমন্ত্রী সারা দেশে ১০০টি সেতু ও ১০০টি সড়ক-মহাসড়ক উদ্বোধন করেন। প্রধানমন্ত্রী ... Read More »

আজ ১৫০ সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

আজ ১৫০ সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক: দেশের সড়ক ব্যবস্থায় যুক্ত হচ্ছে আরো ১৫০টি সেতু। আজ বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর সড়ক ভবন থেকে ভার্চুয়ালি এসব সেতু উদ্বোধন করবেন। এসব সেতু প্রান্তিক জনগোষ্ঠীর সড়ক যোগাযোগে উন্নতি ঘটাবে। সেতুগুলোর মোট দৈর্ঘ্য ৯ হাজার ৪৫৪ মিটার। নির্মাণে মোট ব্যয় তিন হাজার ২৮৭ কোটি ৫০ লাখ টাকা। সবচেয়ে বড় সেতুটি হচ্ছে ব্রাহ্মণবাড়িয়ায় নির্মিত ৫৫৮.২১ ... Read More »

প্রকাশ্যে শিয়ালের মাংস বিক্রি করায় ৬ মাসের কারাদণ্ড

প্রকাশ্যে শিয়ালের মাংস বিক্রি করায় ৬ মাসের কারাদণ্ড

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে প্রকাশ্যে শিয়ালের মাংসকে ঔষধী গুনাগুণ সম্পন্ন মাংস হিসেবে আখ্যা দিয়ে বিক্রির অপরাধে আবুল বাশার (৫৫) নামের এক ব্যক্তিকে ৬ মাসের কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  উপজেলার চৌমুহনী পৌরসভাধীন ব্যাংক রোড এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ আল জিনাত। দণ্ডিত ... Read More »