Wednesday , 18 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: October 9, 2023

নোয়াখালীর সাবেক এমপি মাহমুদুর রহমান বেলায়েত আর নেই

নোয়াখালীর সাবেক এমপি মাহমুদুর রহমান বেলায়েত আর নেই

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সাবেক এমপি মাহমুদুর রহমান বেলায়েত আর নেই। সোমবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকার জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। নিহতের ছেলে নাফিজ মাহমুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সকাল ১০টার দিকে বাবা স্ট্রোক করেন। ... Read More »

লক্ষ্মীপুর-৩ উপনির্বাচনে দলীয় মনোনয়ন পেলেন পিংকু

লক্ষ্মীপুর-৩ উপনির্বাচনে দলীয় মনোনয়ন পেলেন পিংকু

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচনে মোহাম্মদ গোলাম ফারুক পিংকুকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও পিংকুকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে আনন্দ মিছিল করা হয়েছে। মনোনয়ন পেয়ে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু বলেন, শেখ হাসিনা আমার ওপর যে আস্থা রেখেছেন আমি নির্বাচিত হলে জনগণের জন্য কাজ করে নেত্রীর প্রতিদান দেব। রবিবার (৮ অক্টোবর) ... Read More »

রাজশাহী র‌্যাব-৫ কর্তৃক শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী র‌্যাব-৫ কর্তৃক শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি: আজ সোমবার ৯ অক্টোবর ৬.১৫ ঘটিকায় রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন মেহেরচন্ডী নামক এলাকায় অপারেশন পরিচালনা করে ৫ কেজি ১০০ গ্রাম গাঁজা, মোবাইল ১টি, সীম ২টি, নগদ ২০০০ টাকা উদ্ধার করেন এবং আসামী মোঃ শওকত আলী (৪৫), পিতা-মোঃ লিয়াকত আলী, স্থায়ী ঠিকানা সাং-ভদ্রা জামালপুর, থানা-চন্দ্রিমা, রাজশাহী মহানগর, এপি সাং-মেহেরচন্ডী উত্তর পাড়া, থানা-চন্দ্রিমা, রাজশাহী মহানগর’কে গ্রেফতার করে। ঘটনার বিবরণে জানা ... Read More »

বাংলাদেশি সাংবাদিকদের ভিসা নিয়ে মিথ্যাচারের জবাব দিলেন ফরাসি রাষ্ট্রদূত

বাংলাদেশি সাংবাদিকদের ভিসা নিয়ে মিথ্যাচারের জবাব দিলেন ফরাসি রাষ্ট্রদূত

অনলাইন ডেস্ক: বাংলাদেশের জ্যেষ্ঠ কয়েকজন সাংবাদিক ফ্রান্সের ভিসা চেয়েও পাননি- এমন তথ্য সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করেছিলেন লন্ডনপ্রবাসী একজন সম্পাদক। ঢাকায় ফ্রান্সের রাষ্ট্রদূত ম্যাসদুপুই সোমবার সকালে সেই বার্তা প্রসঙ্গে সামাজিক মাধ্যমে বলেছেন, ওই খবরটি মিথ্যা। ফ্রান্সের রাষ্ট্রদূত সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) লন্ডন বাংলা চ্যানেল এবং সাপ্তাহিক সুরমার বিশেষ প্রতিনিধি আবদুর রব ভুট্টোর এক্স বার্তা শেয়ার করে লিখেছেন, ‘খেলাধুলা জীবনে অপরিহার্য। ... Read More »

অবাধ, সুষ্ঠু নির্বাচনের অঙ্গীকার পুনর্ব্যক্ত প্রধানমন্ত্রীর

অবাধ, সুষ্ঠু নির্বাচনের অঙ্গীকার পুনর্ব্যক্ত প্রধানমন্ত্রীর

অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানে তাঁর অঙ্গীকার পুনর্ব্যক্ত করেছেন। সফররত সুইডেনের পররাষ্ট্র মন্ত্রণালয়ের আন্তর্জাতিক উন্নয়ন সহযোগিতাবিষয়ক প্রতিমন্ত্রী ডায়না জান্স আজ সোমবার প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করতে গেলে শেখ হাসিনা এ কথা বলেন। বৈঠক শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম শেখ হাসিনাকে উদ্ধৃত করে গণমাধ্যমকে বলেন, ‘আগামী সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানে ... Read More »

সারা দেশে যুবলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ আজ

সারা দেশে যুবলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ আজ

অনলাইন ডেস্ক: দেশব্যাপী শান্তি ও উন্নয়ন সমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ যুবলীগ। আজ সোমবার ঢাকা মহানগর উত্তর ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে সংসদীয় আসনভিত্তিক এবং দেশের সব জেলা-মহানগরে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। গতকাল রবিবার যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কর্মসূচির ঘোষণা দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস-নৈরাজ্যের’ প্রতিবাদে ও ... Read More »

একের পর এক প্রকল্প কিন্তু ডাক বিভাগের সেবাগ্রহীতা কমছে

একের পর এক প্রকল্প কিন্তু ডাক বিভাগের সেবাগ্রহীতা কমছে

অনলাইন ডেস্ক: ডাক বিভাগকে ডিজিটাল করে সেবাগ্রহীতা বাড়াতে গত ১৫ বছরে সাতটি প্রকল্প নেওয়া হয়। শিগগির নতুন আরো একটি প্রকল্প নেওয়া হবে। এর পরও ডাক বিভাগের সেবাগ্রহীতা দিন দিন কমছে। এর মধ্যে পাঁচটি প্রকল্পের কাজ শেষ। দুটি প্রকল্প চলমান। নির্বাচনের আগে নতুন প্রকল্পের কাজ শুরু হতে পারে বলে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় সূত্রে জানা গেছে। ডাক বিভাগ সূত্রে জানা যায়, ... Read More »

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া : মেডিক্যাল বোর্ড

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া : মেডিক্যাল বোর্ড

অনলাইন ডেস্ক: রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জীবনমৃত্যুর সন্ধিক্ষণে। তিনি মৃত্যুঝুঁকিতে আছেন বলে মন্তব্য করেছেন তার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের চিকিৎসকরা। আজ সোমবার সকালে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের চিকিৎসক অধ্যাপক এফ এম সিদ্দিকী। অধ্যাপক এফ এম সিদ্দিকী বলেন, বেগম জিয়া মূল চিকিৎসা পাচ্ছেন না। লিভার ট্রান্সপ্ল্যান্ট করতে ... Read More »