Wednesday , 18 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: October 4, 2023

মাইজদীতে অভিযান চালিয়ে কোটি টাকার জমি দখলমুক্ত করেছেন ভ্রাম্যমান আদালত

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর মাইজদীতে হকার্স পুনর্বাসনের নামে শত কোটি টাকার সরকারি জমি দখলমুক্ত করেছেন ভ্রাম্যমাণ আদালত। নোয়াখালী সুপার মার্কেটের সামনে গণপূর্তের ৬৫ শতক জায়গায় হকারদের জন্য অস্থায়ী দোকান নির্মাণ করার অভিযোগে দ্বিতীয় দফায় অভিযান চালিয়ে ওই জায়গা দখলমুক্ত করা হয়। জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবব্রত দাশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাফিজুর রহমান এ অভিযান পরিচালনা করেন। এসময় ... Read More »

রাজশাহী সিটি সেন্টারে শরৎকালীন মেলা শুরু

রাজশাহী সিটি সেন্টারে শরৎকালীন মেলা শুরু

রাজশাহী প্রতিনিধিঃ  রাজশাহী মহানগরীর সিটি সেন্টারে উদ্বোধন হলো শরৎকালীন উদ্যোক্তা মেলা। আজ বুধবার দুপুরে ৫ দিন ব্যাপি এই মেলার উদ্বোধন করেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা। খাবার, পোষাক,কসমেটিকস ও গাছের চারাসহ বিভিন্ন ধরণের ৪৩টি স্টল স্থান পেয়েছে মেলায়। মেলা উদ্বোধন করার পর পুরো মেলা পরিদর্শন করে প্রধান ... Read More »

দেশের পথে প্রধানমন্ত্রী

দেশের পথে প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক: যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে ১৬ দিনের সরকারি সফর শেষে আজ বুধবার ঢাকায় ফিরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বাণিজ্যিক ফ্লাইট (বিজি-২০৮) আজ মঙ্গলবার রাত ৯টা ১০ মিনিটে (লন্ডন সময়) লন্ডনের হিথ্রো বিমানবন্দর ত্যাগ করে। যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানান। ফ্লাইটটি ৪ অক্টোবর (বাংলাদেশ সময়) বেলা সাড়ে ১২টার দিকে ঢাকার ... Read More »