Thursday , 19 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: September 25, 2023

সুনামগঞ্জ রঙ্গারচর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর ইউনিয়ন আ.লীগ সভাপতির লিখিত অভিযোগ

সুনামগঞ্জ রঙ্গারচর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর ইউনিয়ন আ.লীগ সভাপতির লিখিত অভিযোগ

সুনামগঞ্জ প্রতিনিধিঃ রঙ্গারচর ইউপি চেয়ারম্যান আব্দুল হাই কর্তৃক অযথা মিথ্যা মামলা-মোকদ্দমা সহ হয়রানী বন্ধ করণ প্রসঙ্গে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণে জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করা হয়। সোমবার বেলা ১২ ঘটিকায় সুনামগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে রঙ্গারচর ইউনিয়ন আওয়ামী নেতৃবৃন্দের সমস্যা সমাধানের জন্য জেলা প্রশাসকের সঙ্গে দেখা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন। অভিযোগকারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল ... Read More »

ঝিনাইদহের সাইবার ক্রাইম টিম কর্তৃক বিকাশ রকেট নগদ ও উপায় এর প্রতারক চক্রের দুই সদস্য আটক

ঝিনাইদহের সাইবার ক্রাইম টিম কর্তৃক বিকাশ রকেট নগদ ও উপায় এর প্রতারক চক্রের দুই সদস্য আটক

ঝিনাইদহ প্রতিনিধি:  ঝিনাইদহে ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে বিকাশ, রকেট, নগদ ও উপায় এর মাধ্যমে ঝিনাইদহ জেলার বিভিন্ন থানা হতে বয়স্কভাতা, বিধবা ভাতা,  ছাত্র-ছাত্রীদের উপবৃত্তির টাকা ও কাস্টমার কেয়ারের পরিচয় দিয়ে ওটিপি হ্যাকিং চক্রের দুই প্রতারককে গ্রেফতার করেছে ঝিনাইদহ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল। গ্রেফতারকৃতরা হচ্ছে মাগুরার মোহাম্মদপুর উপজেলার মাধবপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে রিকাবুল (২৮) ও একই উপজেলার চরমাধবপুর গ্রামের রফিকুল ... Read More »

কলকাতায় ইন্দো-বাংলা প্রেসক্লাবে  ইলিশ উৎসব অনুষ্ঠিত

কলকাতায় ইন্দো-বাংলা প্রেসক্লাবে ইলিশ উৎসব অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি: বাংলাদেশের ইলিশ আর কলকাতার বিখ্যাত মিষ্টি রসগোল্লা নিয়ে উৎসবে মাতলেন বাংলাদেশের ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়াতে কর্মরত সাংবাদিকদের সংগঠন ইন্দো-বাংলা প্রেস ক্লাবের সদস্যরা। কলকাতার ইন্দো-বাংলা প্রেসক্লাবের প্রত্যেক সদস্যের হাতে তুলে দেওয়া হয় বাংলাদেশের পদ্মার রুপালি ইলিশ এবং কলকাতার ঐতিহ্যবাহী মিষ্টি রসগোল্লা। অনুষ্ঠানে উপস্থিত ইন্দো-বাংলা প্রেসক্লাবের সদস্যদের মধ্যে মতবিনিময় ছাড়াও উঠে আসে নানা প্রসঙ্গ। ইন্দো-বাংলা প্রেসক্লাবের মূল উদ্দেশ্য দুই বাংলার ... Read More »

খালেদাকে বিদেশে পাঠানোয় সরকারের কিছু করার নেই : আইনমন্ত্রী

খালেদাকে বিদেশে পাঠানোয় সরকারের কিছু করার নেই : আইনমন্ত্রী

অনলাইন ডেস্ক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর বিষয়ে আইনের অবস্থান থেকে সরকারের আর কিছু করার নেই বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। আজ সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে আইন মন্ত্রণালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। আইনমন্ত্রী বলেন, ‘বাংলাদেশ ফৌজদারি কার্যবিধির ৪০১ ধারা অনুযায়ী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দণ্ড শর্তযুক্তভাবে স্থগিত করা হয়েছে। শর্তযুক্ত মুক্তি ... Read More »

যা রয়েছে খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার আবেদনে

যা রয়েছে খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার আবেদনে

অনলাইন ডেস্ক: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সকল শর্ত শিথিল করে স্থায়ীভাবে মুক্তি ও বিদেশে গমনের অনুমতি দিতে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর আবেদন করেছেন তার ভাই শামিম ইস্কান্দার। গত ৫ সেপ্টেম্বর স্বরাষ্ট্রমন্ত্রীর দপ্তরের পক্ষে আবেদনটি গ্রহণ করা হয় বলে আবেদনের ওই কপিটি আজ ২৫ সেপ্টেম্বর সোমবার সাংবাদিকদের সামনে উপস্থাপন করেন খালেদা জিয়ার আইনজীবী ব্যারিস্টার কায়সার কামাল। স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর দেওয়া আবেদনে খালেদা জিয়ার ... Read More »

ডিএমপি কমিশনারকে অবসর দিয়ে প্রজ্ঞাপন জারি

ডিএমপি কমিশনারকে অবসর দিয়ে প্রজ্ঞাপন জারি

অনলাইন ডেস্ক: ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বর্তমান কমিশনার খন্দকার গোলাম ফারুককে অবসর দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। রবিবার (২৪ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এসংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রজ্ঞাপনে সই করেছেন জননিরাপত্তা বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. মাহাবুর রহমান শেখ। এতে বলা হয়েছে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুকের চাকরির বয়স ৫৯ বছর পূর্ণ হওয়ায় সরকারি চাকরি আইন ... Read More »

সরকারের সহযোগিতায় বিশ্বাসযোগ্য নির্বাচন সম্ভব

সরকারের সহযোগিতায় বিশ্বাসযোগ্য নির্বাচন সম্ভব

অনলাইন ডেস্ক: বাংলাদেশের দ্বাদশ সংসদ নির্বাচনের পরিবেশ পর্যবেক্ষণের জন্য অনুকূল নয়—এমন মূল্যায়নের পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশন ইউরোপীয় ইউনিয়নকে (ইইউ) জানিয়েছে, সরকারের প্রয়োজনীয় সহযোগিতার মাধ্যমে অবাধ, সুষ্ঠু, অংশগ্রহণমূলক ও বিশ্বাসযোগ্য নির্বাচন করা সম্ভব। সরকারও সে লক্ষ্য অর্জনের জন্য বারবার প্রতিশ্রুতি দিচ্ছে। নির্বাচন কমিশনের পক্ষ থেকে আশা করা হচ্ছে, এ বিষয়ে তাদের প্রচেষ্টার প্রতি ইইউর সমর্থন অব্যাহত থাকবে। গত শনিবার প্রধান নির্বাচন কমিশনার ... Read More »