Thursday , 19 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: September 15, 2023

নিউ ইয়র্কসহ ছয় বিমানবন্দরে ফ্লাইট পরিচালনার আবেদন বাংলাদেশ বিমানের

অনলাইন ডেস্ক: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কসহ আরো ছয়টি গন্তব্যে ফ্লাইট পরিচালনার অনুমতি চেয়ে আবেদন করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। সম্প্রতি নতুনভাবে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক বিমানবন্দরে ফ্লাইট পরিচালনার অনুমোদন চেয়ে আবেদন করেছে বিমান। ‘ফরেন এয়ার ক্যারিয়ার’ আবেদনটি যুক্তরাষ্ট্রের ডিপার্টমেন্ট অব ট্রান্সপোর্টেশনে (ডিওটি) জমা দেওয়া হয়েছে। বিমানের পক্ষে ডিওটিতে আবেদন করেন বিমানের অ্যাটর্নি (নিয়োগপ্রাপ্ত আইনজীবী) রবার্ট ডাব্লিউ জনসন। এসব রুটে বোয়িং ৭৮৭-৯ ড্রিমলাইনার উড়োজাহাজ ... Read More »

পরীক্ষামূলক যাত্রায় ঘণ্টায় ১২০ কিলোমিটার বেগে ছুটল ট্রেন!

পরীক্ষামূলক যাত্রায় ঘণ্টায় ১২০ কিলোমিটার বেগে ছুটল ট্রেন!

অনলাইন ডেস্ক:ফরিদপুরের ভাঙ্গা থেকে পদ্মাসেতু পার হয়ে মুন্সীগঞ্জের মাওয়া প্রান্ত পর্যন্ত গতি পরীক্ষা করার জন্য একটি ট্রেন চারবার আপ-ডাউন করেছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টায় ভাঙ্গা থেকে মাওয়ার উদ্দেশে ট্রেনটির যাত্রা শুরু হয়। প্রথম পর্যায়ে ৬০ কিলোমিটার থেকে চূড়ান্ত পর্বে ১২০ কিলোমিটার গতিতে ট্রেনটি চালিয়ে রেললাইন পরীক্ষা করা হয়। উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০টার সময় আনুষ্ঠানিকভাবে ঢাকার ... Read More »

প্রতিটি বাজার মনিটরের নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রতিটি বাজার মনিটরের নির্দেশ প্রধানমন্ত্রীর

অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাজারে কোনো জিনিসের অভাব নেই। মাঝে মাঝে কৃত্রিম উপায়ে কিছু মূল্য বাড়ানো হয়, ইচ্ছা করে বাড়ানো হয়। অনেক সময় গোডাউনে রেখে দিয়ে মূল্য বাড়ানো হয়। কিন্তু পদক্ষেপ নিলেই সেটা আবার কমে আসে। প্রতিটি বাজার মনিটরের নির্দেশ দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার জাতীয় সংসদের ২৪তম অধিবেশনের সমাপনী বক্তব্যে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। প্রয়োজনের তুলনায় অতিরিক্ত খাদ্য ... Read More »