Thursday , 19 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

Daily Archives: September 7, 2023

গাছা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির  অভিষেক অনুষ্ঠিত

গাছা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগরীর গাছা প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়। এর আগে গাছা প্রেসক্লাবের নির্বাচনি তফসিল ঘোষণা করেন  গত ৪ আগস্ট শুক্রবার  বিকালে নির্বাচন কমিশন হিসেবে দায়িত্বে ছিলেন বোর্ডবাজার ইউনিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাদ্দেকুর রহমান মুসা সাংবাদিক দৈনিক আইন বার্তা। এই নির্বাচনি তফসিল ঘোষণার পরে গত ২৬ আগস্ট শনিবার বিকালে গাছা প্রেসক্লাবের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি নির্বাচিত হয় ... Read More »

লক্ষ্মীপুরে গবাদি পশু চুরি, গ্রেফতার ২

লক্ষ্মীপুরে গবাদি পশু চুরি, গ্রেফতার ২

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর রামগতিতে বিশেষ অভিযানে রামগতি থানা পুলিশ কর্তৃক গবাদি পশু চুরির মামলায় ২জন  আসামীকে গ্রেফতার করা হয়। লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ’র দিক নির্দেশনায় এবং রামগতি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার’র তত্ত্বাবধায়নে অত্র থানায় কর্মরত এসআই নাজমুল আলম সঙ্গীয় ফোর্স সহ রামগতি থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে গবাদি পশু চুরির মামলায় তাদের গ্রেফতার ... Read More »

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ড.ইউনুস ইস্যুতে মহামান্য হাইকোর্টের উপর পশ্চিমা বিশ্বের  নগ্ন হস্তক্ষেপের  প্রতিবাদে ও বিএনপি জামাত দেশবিরোধী চক্রের ষড়যন্ত্র, অগ্নি সন্ত্রাস, গুজব, মিথ্যাচারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। গত মঙ্গলবার বিকাল চারটায় উজির আলী হাই স্কুল মাঠ প্রাঙ্গণ থেকে এই বিক্ষোভ  মিছিল  বের হয়ে শহরের  প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পায়রা চত্তরের ... Read More »

৮ মিনিটে পদ্মা পাড়ি দিল প্রথম পরীক্ষামূলক ট্রেন

৮ মিনিটে পদ্মা পাড়ি দিল প্রথম পরীক্ষামূলক ট্রেন

অনলাইন ডেস্ক: ঢাকার কমলাপুর থেকে পদ্মা সেতু হয়ে ফরিদপুরের ভাঙ্গার পথে ছুটছে প্রথম বিশেষ ট্রেন। আজ বৃহস্পতিবার সকাল ১০টা ৭ মিনিটে কমলাপুর থেকে ট্রেনটি ছেড়ে যায়। ঠিক ১১টা ২৬ মিনিটে পদ্মা সেতুতে ট্রেন ওঠে। ৬.১৫ কিলোমিটার সেতু ট্রেনে করে পাড়ি দিতে সময় লেগেছে ৮ মিনিট। ঠিক ১১টা ৩৪ মিনিটে পদ্মা সেতু পার হয় ট্রেনটি। ঈশ্বরদী থেকে গতকাল বুধবার রাত ৯টা ... Read More »

রেলপথ পায়রাবন্দর হয়ে কুয়াকাটা পর্যন্ত যাবে : রেলমন্ত্রী

রেলপথ পায়রাবন্দর হয়ে কুয়াকাটা পর্যন্ত যাবে : রেলমন্ত্রী

অনলাইন ডেস্ক: পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের রেলপথ পায়রাবন্দর হয়ে কুয়াকাটা পর্যন্ত যাবে বলে জানিয়েছেন রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন। তিনি বলেন, রেলকে পরিকল্পিতভাবে এগিয়ে নেওয়ার জন্য এই প্রকল্প হতে নেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার ঢাকার কমলাপুর থেকে ফরিদপুরের ভাঙ্গা পর্যন্ত পরীক্ষামূলক ট্রেন চলাচল শুরু হয়। পরীক্ষামূলক চলাচলকে কেন্দ্র করে ভাঙ্গা জংশনে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। নুরুল ইসলাম ... Read More »