Friday , 6 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
লক্ষ্মীপুরে পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা/গাঁজাসহ ৪জন আটক
--প্রেরিত ছবি

লক্ষ্মীপুরে পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা/গাঁজাসহ ৪জন আটক

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরে পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা/গাঁজাসহ ৪ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (১৬ জলাই) থেকে বুধবার (১৭ জুলাই) পর্যন্ত অভিযান পরিচালনা করে চারজনকে আটক করা হয়েছে। অভিযানে এক হাজার পিস ইয়াবাসহ দেবর-ভাবী এবং দুই কেজি গাঁজাসহ পিতা-পুত্রকে গ্রেফতার করা হয়েছে।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ সার্বিক তত্বাবধানে চন্দ্রগঞ্জ থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মো. এমদাদুল হক নেতৃত্বে রাতভর চন্দ্রগঞ্জ থানার বিভিন্ন স্থানে ভিন্ন ভিন্ন সময়ে বিশেষ অভিযান পরিচালনা করে হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার এএসআই রুপম চন্দ্র কর, এএসআই মো. সাইদুর রহমান সংগীয় কং. মঞ্জুরুল ইসলাম ও নারী কং. মরিয়ম বেগমসহ লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের বড়বল্লবপুর পাকা রাস্তার মাথা নামক স্থান থেকে বিবি আয়েশা লিপি (২৭) ও সাজ্জাদুর রহমান পিয়াল(২৮) কে এক হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তাহাদের বিরুদ্ধে এর আগেও নোয়াখালী সুধারাম মডেল থানায় মাদক ও নারী শিশুসহ ১০টি মামলা আদালতে চলমান রয়েছে।

অন্যদিকে একই তারিখে এএসআই রুপম চন্দ্র কর, এএসআই মিশকাত উদ্দিন সংগীয় কং. সালাউদ্দিনসহ চন্দ্রগঞ্জ থানাধীন ১০নং উত্তর জয়পুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ চাটখিল টু চন্দ্রগঞ্জ সড়কের সেবা বাজারের মোস্তফার দোকানের সামনে থেকে একই পরিবারের নুরুল আমিন (৬০) এবং তাহার ছেলে রহমত উল্লাহ (৩৭) থেকে দুই কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে ৩টি মাদকদ্রব্য মামলা আদালতে চলমান আছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইমদাদুল হক জানান, আটককৃতদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় মাদক দ্রব্য আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। পরে ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। আমাদের অভিযান সবসময় চলমান থাকবে।

About Syed Enamul Huq

Leave a Reply