Thursday , 19 September 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
লক্ষ্মীপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত
--প্রেরিত ছবি

লক্ষ্মীপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১আগস্ট) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম হাসন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুলের হল রুমে ১নং উত্তর হামসাদি ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১নং উত্তর হামসাদি সভাপতি এমরান হোসেন নান্নুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং উত্তর হামসাদি ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. সেলিম জন্টু মাস্টার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, সহ দপ্তর সম্পাদক হাফিজ উল্লাহ মেম্বার, সদস্য  নুর নবী মুন্সি। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ১নং উত্তর হামসাদি ইউনিয়ন সাধারণ সম্পাদক খায়রুল বাসার বিপ্লবসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট কিছু কুচক্রী মহল ক্ষমতার লোভে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ সপরিবারে সবাইকে নির্মমভাবে হত্যা করে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। দোয়া অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদ, স্বাধীনতা যুদ্ধে বীর শহীদদের, ভাষা আন্দোলনসহ ন্যায় প্রতিষ্ঠার সংগ্রামে সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি দেশ ও জনগণের কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত ও দোয়া করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply